p বিয়ের সিদ্ধান্তে ঘরছাড়া দুই তরুণী, অতঃপর...

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

বিয়ের সিদ্ধান্তে ঘরছাড়া দুই তরুণী, অতঃপর...

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৫, ২৮ অক্টোবর ২০২০

দুই জনই মেয়ে। জড়িয়ে পড়েন প্রেমের সম্পর্কে। এমনকি একে অপরকে বিয়ে করার সিদ্ধান্তে ঘর ছেড়ে পালিয়ে যায় রাজধানী ঢাকায়। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অভিভাবকের অভিযোগে আটক করা হয়েছে তাদের। 

বুধবার (২৮ অক্টোবর) সকালে পটুয়াখালী শহর থেকে আটকের পর একজনকে জেল হাজতে এবং অপরজনকে নিজেদের হেফাজতে রেখেছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

জানা গেছে, বাউফল নিবাসী জনৈক এমদাদ (ছদ্মনাম) একটি এনজিওতে চাকরির সুবাদে পার্শ্ববর্তী উপজেলা গলাচিপায় অবস্থান করছিলেন সপরিবারে। তারই দশম শ্রেণি পড়ুয়া মেয়ের সঙ্গে সেখানকার এক ব্যক্তির এইচএসসি পাস মেয়ের বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। দিনে দিনে বাড়ে এই সম্পর্কের গভীরতা। সমাজে মেয়েতে-মেয়েতে বিয়ের রীতি না থাকলেও একপর্যায়ে ঘর বাঁধার স্বপ্ন দেখেন এই দুই তরুণী। এরই জেরে গত ২৪ অক্টোবর ঘর ছেড়ে পালিয়ে রাজধানী ঢাকায় পাড়ি জমায় তারা দু’জন। 

এ ঘটনায় বাউফল নিবাসী ওই ব্যক্তি গলাচিপা নিবাসীর মেয়েকে আসামি করে বাউফল থানায় মামলা (মামলা নম্বর-২৫, ২৪/১০/২১০২০) দায়ের করেন।

এরই প্রেক্ষিতে আজ সকালে ঢাকা থেকে ফেরা ডাবলডেকার লঞ্চে চড়ে পটুয়াখালী শহরে এসে নামলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ সদস্যরা তাদের আটক করে বাউফল থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এদের মধ্যে গলাচিপা নিবাসীর ওই মেয়েকে আদালতের মাধ্যমে পটুয়াখালী জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আর বাউফল নিবাসীর মেয়েকে রাখা হয়েছে পুলিশ হেফাজতে। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি