ঢাকা, রবিবার   ৩১ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

বি. বাড়িয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ১ জনকে কারাদণ্ড

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৪ ২৮ মার্চ ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনা ভাইরাস প্রতিরোধে প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খুলে জনসমাগম করার অপরাধে ১ জনকে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও রাস্তা দখল করে সবজি বিক্রির অপরাধে ও বিনাকারণে রাস্তা ঘোরাফেরার অপরাধে তিনজনতে অর্থদণ্ড দিয়েছেন।

শুক্রবার (২৭ মার্চ) রাতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধার পর থেকে উপজেলার চাপড়তলা, ধরমন্ডল ও ফান্দাউক ইউনিয়নের বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেন। এ সময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দণ্ডবিধির ১৮৬০ ধারার ১৮৬ অপরাধে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন অহিদ আলী নামে এক চায়ের দোকানীকে। দণ্ডপ্রাপ্ত অহিদ আলী উপজেলার ধরমন্ডল ইউনিয়নের রজব আলীর ছেলে।

এছাড়া ফান্দাউক ইউনিয়নে আদেশ অমান্য করে সরকারি রাস্তা দখল করে ব্যবসা করার অপরাধে রাকিব মিয়াকে ৩ হাজার টাকা, দোকান খোলে জনসমাগম করার অপরাধে অহিদ আলমকে ৫শ ও কেশব দত্তকে ৫শ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী মেজিষ্ট্র্যাট ও সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার জানান, সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করার অপরাধে তাদের এ সাজা প্রদান করা হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে বলেও তিনি যোগ করেন।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি