ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৫ ১৪২৬

Ekushey Television Ltd.

ঘূর্ণিঝড়

বুলবুলের প্রভাবে ক্ষতিগ্রস্থ এলাকায় ছাত্রলীগের ত্রাণ বিতরণ

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৫ ১৭ নভেম্বর ২০১৯

বাগেরহাটে ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে ক্ষতিগ্রস্থ বিভিন্ন এলাকায় ছাত্রলীগের ত্রাণ সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের আয়োজনে শনিবার বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার রায়েন্দা ও সাউথখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও চাল, ডাল, তেলসহ শিশু খাদ্য বিতরণ করা হয়।

এসময় বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশান, কেন্দ্রীয় ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক মো.ইমরান শেখ, কেন্দ্রীয় কমিটির সদস্য মো. সাইফুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ মহাসিন হলের সাংগঠনিক সম্পাদক আহম্মেদ ইমতিয়াজ, শরণখোলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবুল হাসান মীরসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
 
এর আগে শরণখোলা উপজেলার সাউথখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে তিন শতাধিক রোগিকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করা হয়। 

বক্তারা বলেন, ছাত্রলীগ ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সামগ্রী বিতরণসহ নানা আত্মসামাজিক কর্মকান্ড করে আসছে। বাংলাদেশ ছাত্রলীগ সব সময় সাধারণ মানুষের সুখ-দু:খ ভাগাভাগি করে নেয়। তারা জনগণের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

কেআই/এসি
  

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি