ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

বুড়ো বরকে ভ্যালেন্টাইন্স ডে-তে ফাঁকি দিলেন দোলন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৮ ১৪ ফেব্রুয়ারি ২০২০

অভিনেতা দীপঙ্কর দে এবং অভিনেত্রী দোলন রায়

অভিনেতা দীপঙ্কর দে এবং অভিনেত্রী দোলন রায়

কনকনে ঠান্ডার মধ্যেই বসন্ত এসেছিল ভারতীয় শক্তিমান অভিনেতা দীপঙ্কর দে এবং অভিনেত্রী দোলন রায়ের সংসারে। গত ১৬ জানুয়ারি এক শীতের রাতে অনেকটা অগোচরেই সাত পাকে বাঁধা পড়েছিলেন এ জুটি। তারপর সামাজিক যোগাযোগ মাধ্যমে সে কী ট্রোল...! তাতে অবশ্য কেয়ার করেননি তারা। 

আজ ভালোবাসা দিবসে তাই ভ্যালেনটাইন্স ডে’র প্ল্যান জানালেন ২২ বছর লিভ ইন সম্পর্কে থাকা দীপঙ্কর ও দোলন। হাজার হোক বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন্স ডে বলে কথা! 

তা কী সেই প্ল্যান? প্রশ্ন শুনেই খিলখিলিয়ে উঠলেন দোলন। যেন সদ্য প্রেমে পড়া কোনও অষ্টাদশী। হাঁসতে হাঁসতেই বল্লেন, “আরে সে এক কাণ্ড! বুধবার কতগুলো গোলাপ কিনে এনেছিলাম। অল্প দাম পড়ল (হাসি)। আর বৃহস্পতিবার তো এমনিতেই সাঁই বাবার দিন। আমি আবার সাঁই বাবার ভক্ত। কাল তাকে গোলাপ দিয়েছিলাম। আজ সকালে সেই গোলাপই দীপঙ্করকে দিয়ে বললাম, এই নাও, ভ্যালেন্টাইন্স ডে গিফট। সাঁইবাবার প্রসাদ হিসেবেও নিতে পারো...”— বলেই  এক চোট হাসলেন অভিনেত্রী। 

এদিকে, বউয়ের এই কীর্তি দেখে দীপঙ্কর কি আর হাসি চেপে রাখতে পারেন? সাঁইবাবাকে দেয়া গোলাপ দিয়ে ভ্যালেন্টাইন্স গিফট! এ-ও সম্ভব?

জানা গেল, আলোচিত এই জুটি প্ল্যান করেছিলেন অনেক কিছুই। ভেবেছিলেন সন্ধেবেলার দিকে একসঙ্গে কোথাও খেতে যাবেন, একটু লং ড্রাইভ, হাইওয়ের ধারে চা...কিন্তু বাধ সাধল শুটিং। আজ সারাদিন অফ-ই নিয়েছিলেন দোলন। কিন্তু বেলা ১২টার সময় জানতে পারলেন, যেতেই হবে শুটিংয়ে। কী আর করা? পেশাদারিত্বের খাতিরে অগত্যা ভ্যালেন্টাইন্স প্ল্যান বাদ।

আর দীপঙ্কর? দোলন বললেন, “ওর জন্য খাবার অর্ডার করে দিয়েছি। বলেছি, মনে করো আমি আর তুমি বাইরে কোথাও খেতে গিয়েছি...।” ব্যস হয়ে গেল। লে হালুয়া। এ যে রীতিমত ফাঁকি! সূত্র- আনন্দবাজার।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি