ঢাকা, রবিবার   ২৯ মার্চ ২০২০, || চৈত্র ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

বেনাপোলে ছাত্রলীগ নেতার উপর হামলা: তিনটি বোমা উদ্ধার

বেনাপোল (যশোর) প্রতিনিধি:

প্রকাশিত : ১৮:২৮ ৩ জানুয়ারি ২০২০

যশোরের বেনাপোলে শার্শা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাসির হোসেনের উপর (২৮) বোমা হামলার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। তিনটি বোমা বিস্ফোরিত না হওয়ায় ছাত্রলীগ নেতা নাসির ভাগ্যক্রমে বেঁচে যান। 

রাজনৈতিক বিরোধের জের ধরে ২-৩ দুর্বৃত্তরা বৃহস্পতিবার রাত সাড়ে আটটার সময় দূর্বৃত্তরা বোমা হামলা চালায়। নাসির বেনাপোল পোর্ট থানার বেনাপোল কলেজপাড়া এলাকার বাবলুর রহমানের পুত্র। অবিস্ফোরিত বোমা তিনটি উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। বোমা হামলার ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এই বোমা হামলার কারণে বেনাপোল গ্রামে কলেজ পাড়ার কেলেরকান্দা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। 

ছাত্রলীগ নেতা নাসির হোসেন জানান, দৈনন্দিন কাজ শেষে বাজার থেকে বাড়ি ফেরার পর কেলেরকান্দা মসজিদের পাশে আমার বড় ভাইয়ের বাড়িতে নির্মান কাজ দেখতে যাওয়ার সময় আগে থেকে সেখানে ওৎপেতে থাকা সশস্ত্র দুর্বৃত্তরা পিছন দিকে আমার উপরে বোমা হামলা চালায়। একটি বোমা আমার মাথায় নিক্ষেপ করে। কিন্তু দুর্ভাগ্যবশত বোমাটি বিস্ফোরিত না হওয়ায় আমি ভাগ্যক্রমে প্রানে বেঁচে যাই। আমার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তারা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত ছিলো। 

এসময় আশপাশে থাকা আমার আত্মীয় স্বজনেরা ঘটনাস্থলে এলে আমি মোবাইল ফোনে পুলিশকে সংবাদ দেই। পুলিশ এসে ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত বোমা উদ্ধার করে থানায় নিয়ে যায়। নাসির আরও জানায়, রাজনৈতিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা এ বোমা চালায়। এর আগেও আমার বাড়িতে একই ভাবে হামলা চালিয়েছিল। 

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মামুন খাঁন জানান, বোমা হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত বোমা উদ্ধার করা  হয়েছে। ঘটনা তদন্তের পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। 

আরকে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি