ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বেনাপোলে ফের বিএসএফের গুলিতে গরু চোরাচালানী আহত

প্রকাশিত : ১৬:৫৪ ১১ জুলাই ২০১৯

 

ভারত থেকে গরু নিয়ে ফেরার সময় বিএসএফের গুলিতে ইসরাফিল ইসলাম (৩০) নামে এক গরু চোরাচালানী গুরুতর আহত হয়েছেন। এর আগে গত ২৭ জুন একই সীমান্তে ভারতীয় বিএসএফ পুটখালীর গরুর রাখাল মনিরুলকে গুলি করে আহত করে। সেও বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার ভোরে বেনাপোলের পুটখালী সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল সীমান্তের বিএসএফের ছুড়া গুলিতে ইসরাফিল আহত হয়।

আহত ইসরাফিল ইসলাম বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের নুর ইসলামের ছেলে।

আহতের মা জাহানারা বেগম জানান, তার ছেলে ট্রাক চালায়। ক’দিন ধরে কাজ না থাকায় ইসরাফিলসহ কয়েকজন যুবক চুরি করে ভারত সীমান্তে প্রবেশ করে। ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশে প্রবেশ করছিল। এসময় পুটখালী সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে ইসরাফিল গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকে। পরে সীমান্ত থেকে বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের সুবেদার মশিউর রহমান জানান, আহত গরু চোরাচালানীকে প্রথমে শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য পুলিশ প্রহরায় যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার বলেন, ইসরাফিল নামে এক যুবক ভারতে গরু আনতে যেয়ে বিএসএফের গুলিতে আহত হয়েছে। পুটখালী সীমান্তের ১৮ নং পিলারের পাশ থেকে উদ্ধারের পরে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবৈধ পারাপারের অভিযোগে তার বিরুদ্ধে থানায় মামলা হবে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার নিজামুল ইসলাম জানান, বিজিবি সদস্যরা ইসরাফিল নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার বাম হাত গুলিবিদ্ধ হয়। তার উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার এ এসআই শাহিন ফরহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ প্রহরায় তাকে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা জন্য ভর্তি করা হয়েছে।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি