ঢাকা, শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

বেনাপোলে বৃদ্ধের মৃত্যু: স্থানীয়দের মধ্যে আতঙ্ক 

বেনাপোল (যশোর) প্রতিনিধি:

প্রকাশিত : ২৩:০২ ২৬ মার্চ ২০২০

যশোরের বেনাপোলে ওজিহার (৬৫) নামের এক বৃদ্ধের মুত্যু হয়েছে। পুলিশ ও স্বাস্থ্য বিভাগের প্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের আব্দুল গনির ছেলে ওজিহার বুধবার দিবাগত রাতে নিজ বাড়িতে শ্বাসকষ্টে মারা যায়। 

তার দুই পুত্র ও এক কন্যা এক সপ্তাহ আগে ভারতের মুম্বাই শহর থেকে চোরাই পথে দেশে ফেরে। 'হোম কোয়ারেন্টাইন’ মানেনি তারা। তাদের বাড়িতে দেওয়া হয়নি লাল পতাকা। মৃত্যুর পর দেয়া হলো লাল পতাকা টাঙিয়ে। তবে স্বজনদের দাবি ওজিহার একজন এ্যাজমা রোগি। বেশ কিছু দিন ধরে অসুস্থ্য ছিল। তার স্বাভাবিক মৃত্যু হয়েছে।    
স্থানীয়রা জানায়, ওজিয়ারের মেয়ে আম্বিয়া এবং ছেলে তরিকুল ইসলাম ভারতের বোম্বে শহরে কাজ করে জীবিকা নির্বাহ করতো। সেখান থেকে এক সপ্তাহ আগে তারা চোরাইপথে দেশে প্রবেশ করার পর বাড়িতে লুকিয়ে ছিল। এ কারণে তাদের পিতার মৃত্যুর পর এলাকাবাসীর মাঝে মৃত্যু নিয়ে নানা সন্দেহ উঠেছে। এ ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

স্থানীয় বেনাপোল পৌর সভার কাগজপুকুর ওয়ার্ডের কাউন্সিলর আমিরুল ইসলাম বলেন, ওজিয়ার রহমান একজন বয়োবৃদ্ধ লোক। তার শ্বাস কষ্ট ছিল। তবে তার পরিবারের সদস্যরা ভারত থেকে আসার পর শ^াস কষ্ট বেশী দেখা দেওয়া ও মৃত্যু নিয়ে এলাকার মানুষের মাঝে নানা সন্দেহ দেখা দিয়েছে। 

স্থানীয় গ্রাম্য ডাক্তার ইদ্রিস আলী বলেন, গত রাতে রোগির প্রেসার না পেয়ে আমি সেলাইন ও গ্যাসের ওষুধ দিয়েছিলাম। এ ছাড়া ওই রোগি দীর্ঘদিন যাবৎ শ^াস কষ্টে ভুগছিল। তার এ্যাজমা ছিল।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকেও বিষয়টি অবগত করা হয়েছে।
শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মারা যাওয়া ব্যক্তির মৃত্যু স্বাভাবিক। তিনি দীর্ঘদিন যাবত শ^াস কস্টে ভুগছিলেন। তিনি একজন এ্যাজমা রোগি ছিলেন। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি