ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

বেনাপোলে ৩৫০ দিনমজুর পরিবারের মাঝে খাদ্য বিতরণ

বেনাপোল (যশোর) প্রতিনিধি 

প্রকাশিত : ২০:২৯ ১ এপ্রিল ২০২০

করোনাভাইরাস এর দুর্যোগকালীন সময়ে দু:স্থ অসহায় খেটে খাওয়া মানুষের সাহায্যার্থে যশোর-১ (শার্শা) আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন এর উদ্যোগে দুস্থ অসহায় দিনমজুর পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে শার্শা উপজেলার স্থলবন্দর বেনাপোল গাজীপুর ওয়ার্ড কর্মহীন ৩৫০টি দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী চাউল, ডাউল এবং আলু, তেল, সাবান বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরণের সময় সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ করা হয়। খাদ্য সামগ্রী ও স্যানিটাইজার বিতরনের আয়োজন করেন গাজীপুর ওয়ার্ড আওয়ামী লীগ।

এসময় উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, গাজীপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজনুর রহমানসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রীগের নেতৃবৃন্দ। 

কেআই/এসি
 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি