ঢাকা, সোমবার   ১৮ জানুয়ারি ২০২১, || মাঘ ৪ ১৪২৭

বোর্দোর বিপক্ষে পয়েন্ট হারিয়েছে পিএসজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৯, ২৯ নভেম্বর ২০২০

নিজেদের মাঠে পয়েন্ট হারিয়েছে পিএসজি। শুরুতে পিছিয়ে পড়া পিএসজি দুই মিনিটে দুই গোল করে এগিয়ে গিয়েছিল। তাতে জয়ের আশা জেগেছিল তাদের। কিন্তু শেষ রক্ষা হয়নি, বোর্দোর বিপক্ষে পয়েন্ট হারিয়েছে টমাস টুখেলের দল।

শনিবার রাতে লিগ ওয়ানের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ার পর দলকে সমতায় আনে নেইমার। মোইজে কিন পিএসজিকে এগিয়ে নেওয়ার পর বোর্দোর পয়েন্ট নিশ্চিত করেন ইয়াসিন আদলি।

লিগে পরপর দুই ম্যাচে পয়েন্ট হারাল শিরোপাধারীরা। টানা আট জয়ের পর গত সপ্তাহে মোনাকোর মাঠে ৩-২ গোলে হেরেছিল তারা।

এদিন ঘরের মাঠে দশম মিনিটে তিমোথি পেম্বেলের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে পিএসজি। প্রতিপক্ষের কর্নার হেডে ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে বল পাঠান তরুণ এই ফরাসি ডিফেন্ডার।

তবে ম্যাচের ২৭তম মিনিটে সফল স্পট কিকে সমতায় ফেরান নেইমার। ডি-বক্সে তিনি নিজে ফাউলের শিকার হলে ভিএআরের সাহায্যে পেনাল্টি দেন রেফারি। লিগ ওয়ানে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের এটি ৫০তম গোল। 

পরের মিনিটেই নেইমারের জোরালো শট গোলরক্ষক ফেরানোর পর পেয়ে যান কিন, ফাঁকা জালে বল পাঠিয়ে দলকে এগিয়ে নেন তরুণ এই ইতালিয়ান ফরোয়ার্ড। ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধের শুরুতে ফরাসি ফরোয়ার্ড এমবাপে বল জালে পাঠালেও অফ সাইডের কারণে গোল মেলেনি। তবে ৬০তম মিনিটে সমতা ফেরে সফরকারীরা। ডি-বক্সের মাথা থেকে বুলেট গতির শটে জাল খুঁজে নেন দুই মিনিট আগেই বদলি নামা ইয়াসিন।

এরপর জমে ওঠে ম্যাচ। দুই দলই শেষ ১০ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল একাধিকবার, কিন্তু কাজে লাগাতে পারেনি কেউই। ফলে নিজেদের মাঠে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় নেইমারদের।

তবে ১২ ম্যাচে আট জয় ও এক ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজিই। ১৬ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে আছে বোর্দো।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি