ঢাকা, সোমবার   ২১ জুন ২০২১, || আষাঢ় ৮ ১৪২৮

ব্রাহ্মণবাড়িয়ায় আরো একজনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৭, ৮ এপ্রিল ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার ম্যাপ

ব্রাহ্মণবাড়িয়ার ম্যাপ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে করোনার উপসর্গ নিয়ে মজিবুর রহমান (৫৭) নামের আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (৮ এপ্রিল) দুপুরে শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়ায় তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। 

মৃত মজিবুর রহমান উপজেলার রুপসদী ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের ছুন্দু মিয়ার ছেলে। তিনি বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্ট ও হৃদরোগে ভুগছিলেন। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আল মামুন জানান, মজিবুর রহমান নানা রোগে ভুগছিলেন। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। নিহতের নমুনা সংগ্রহ করা হচ্ছে। 

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে জেলার বাঞ্ছারামপুরে ১ জন ও নাসিরনগরে ১ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। এদিকে নাসিরনগরে মারা যাওয়া ব্যক্তিকে রাতেই জানাজা শেষে দাফন করা হয়েছে। 

এদিকে, করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৪ জন। আর নতুন করে মৃত্যু হয়েছে আরও ৩ জনের। বুধবার দুপুর আড়াইটায় মহাখালী থেকে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

আইইডিসিআর পরিচালক বলেন, ‘গত ২৪ ঘণ্টায় ৯৮১ জনের মধ্যে ৫৪ জনের মধ্যে সংক্রমণ পেয়েছি। করোনা আক্রান্তের মোট সংখ্যা দাঁড়িয়েছে ২১৮ জনে। এ পর্যন্ত মারা গেছেন আরও ৩ জন। মোট মৃত্যু সংখ্যা ২০।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি