ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ইউপি চেয়ারম্যান বরখাস্ত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৮ ২৮ মে ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ ও গরীব-অসহায় পরিবারের জন্য দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহারের তালিকা প্রণয়নে অনিয়মের অভিযোগে জেলার নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহমেদ এবং বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন ভূইয়াকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে তাদেরকে বরখাস্ত করে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। আজ বিকেলে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন দুই ইউপি চেয়ারম্যানকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, করোনাভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ ও হতদরিদ্র ৫০ লাখ পরিবারকে ঈদ উপহার হিসেবে মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে আড়াই হাজার টাকা করে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ব্রাহ্মণবাড়িয়া জেলায় ঈদ উপহার দেয়া হবে ৭৫ হাজার পরিবারকে। 

ইতোমধ্যে ২৫ হাজারেরও বেশি পরিবারের কাছে উপহারের টাকা পৌঁছেছে। তবে এই উপহারের তালিকা তৈরিতে বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন ভূইয়া ও নবীনগর উপজেলার বীরগাঁও ইউপি চেয়ারম্যান কবির আহমেদের বিরুদ্ধে অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ উঠে। জেলা প্রশাসন অভিযোগ তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য স্থানীয় সরকার বিভাগে চিঠি  দেয়। সেই চিঠির আলোকেই তাদেরকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি