ঢাকা, শনিবার   ২৮ মে ২০২২, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

ভাবীর ধর্ষণ মামলায় দেবর গ্রেফতার 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩৪, ২৭ মার্চ ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ভাবির দায়ের করা ধর্ষণ মামলায় ১০ মাস পর এজাহারভু্ক্ত পলাতক আসামি দেবর মো. তারেক রহমানকে (২৪) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৬ মার্চ) আদালতে ১৬৪ ধারায় ধর্ষণের বিষয়টি স্বেচ্ছায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন আসামি তারেক। পরে তাকে কারাগারে পাঠান বিচারক। 

এর আগে উপজেলার গাংচিল বাজার এলাকা থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার তারেক কোম্পানীগঞ্জের ৮নং চরএলাহী ইউনিয়নের গাংচিল গ্রামের আবুল হাসেমের ছেলে।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি টিম তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় ভিকটিম বাদি হয়ে  ২০২১ সালের ২০ মে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় দেবর মো. তারেক রহমানকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর আসামি গ্রেফতার এড়াতে বিভিন্নস্থানে পালিয়ে ছিলেন। পরে গত বুধবার (২৩ মার্চ) মামলাটি নোয়াখালী জেলা পুলিশের গোয়ন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়।

এসপি আরও জানান, শনিবার রাতে গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় নোয়াখালী ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে মামলার ১০ মাস পর এজাহারভুক্ত পলাতক আসামি তারেক রহমানকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি