ঢাকা, শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ভালোবাসার নতুন গান নিয়ে সিডোনিক্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৮, ১১ ফেব্রুয়ারি ২০২৪

দুয়ারে কড়া নাড়ছে ভালোবাসার দিন, আর গানের সাথে ভালোবাসার রয়েছে মধুর সম্পর্ক। ভালোবাসার এই মৌসুমে গানপ্রেমীদের জন্য সুখবর নিয়ে এলেন নবীন সঙ্গীতশিল্পী সিডোনিক্স।

 

ভালোবাসা দিবস সামনে রেখে দর্শকদের জন্য তিনি উপহার নিয়ে এসেছেন ‘ক্যারামেল আইস’ শীর্ষক একটি গান। শিল্পীর নিজের লেখা গানটি গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) থেকে শোনা যাচ্ছে তার নিজস্ব ইউটিউব চ্যানেলে। সিডোনিক্স আশা করছেন গানটি এবারের ভালোবাসা দিবসে শ্রোতাদের ভালো লাগবে।

সঙ্গীতশিল্পী সিডোনিক্স গত বছর ‘এ’ লেভেল শেষ করেছেন এবং ভাবছেন জীবনের পরবর্তী অধ্যায়গুলো কীভাবে সাজাবেন। ঠিক তখনই মনোযোগী হলেন শৈশবে বোনা স্বপ্নপূরণে, মনোনিবেশ করলেন গানের ভুবনে। তবে বিষয়টি হুট করেই শুরু হয়েছে এমনটা নয়! তিনি স্কুল জীবন থেকেই গান চর্চা শুরু করেন। বিভিন্ন ঘরানার গানে আগ্রহী হন, কিন্তু তাকে বিশেষভাবে আকর্ষণ করে মূলধারার পপ মিউজিক।

এরপরই নিবিড়ভাবে অনুসরণ করা শুরু করেন মার্কিন এবং ব্রিটিশ পপ চার্ট। মিউজিকের সাথে নিজেকে আরও জড়িয়ে নিতে শুরু করেন গিটার শেখা। একদিন তার মেন্টরের পরামর্শে তিনি একটি অ্যানিভার্সারি কনসার্টে পারফর্ম করেন এবং নিজেকে ভিন্নভাবে খুঁজে পান। যা ছিল তার জীবনের প্রথম স্টেজ পারফরম্যান্স।

এ বছরের শুরুতে সিডোনিক্সের প্রথম গান ‘ফিলিং ল’ রিলিজ হওয়ার পর শ্রোতা-দর্শকদের ব্যাপক সাড়া তাকে দারুণভাবে অনুপ্রাণিত করে।সেই অনুপ্রেরণা নিয়ে লিখেছেন দ্বিতীয় গান। এতে তিনি বোঝাতে চেয়েছেন প্রেম এবং আবেগ প্রকাশের একমাত্র উপায় হলো চোখের সৌন্দর্য। যার চোখ কথা বলে; তার মনও কথা বলে। সিডোনিক্স মনের কথাগুলো প্রকাশ করতে চেয়েছেন ‘ক্যারামেল আইস’ গানটিতে।

সুরকার পাভেল আরিনের সুরে গানের কথাগুলো হয়ে উঠেছে প্রাণবন্ত। গানটির ভিডিও তৈরি করেছেন সোহান রহমান।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি