ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

পাগলির কণ্ঠে নতুন গান

ভিডিও তৈরি করেছেন হিমেশ রেশমিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৮ ২৪ আগস্ট ২০১৯

মনে আছে সেই নারীর কথা? স্টেশনের প্ল্যাটফর্মে বসে লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এক প্রকার আলোড়ন সৃষ্টি করেছিলেন। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও পথের এই মানুষটিকে এনে দিয়েছে খ্যাতি। দুই বাংলায় তিনি এখন দারুণ জনপ্রিয়। এবার তাকে নিয়ে নতুন মিশনে নেমেছেন বলিউডের জনপ্রিয় সংগীত তারকা হিমেশ রেশমিয়া।

সম্প্রতি ‘তেরে মেরি, তেরে মেরি কাহানি’ গান গেয়ে তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে। আলোচিত ওই নারীর নাম রানু মণ্ডল। তাকে নিয়ে ভিডিও তৈরি করেছেন হিমেশ।

হিমেশ রেশমিয়া তার ইনস্টাগ্রামে ৫০ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করে খবরটি জানিয়েছেন। সেই সঙ্গে তিনি লিখেছেন, ‘দারুণ প্রতিভাবান রানু মণ্ডলের গানটি রেকর্ড করেছি। ঐশ্বরিক ক্ষমতা তার কণ্ঠে। আসলে আমাদের সবার স্বপ্নগুলো সত্য হতে পারে যদি সেগুলো বোঝার শক্তি থাকে...।’

তিনি আরও লিখেছেন, ‘গানটি আমার হৃদয় ছুঁয়ে গেছে। শিগগিরই গানটি ভিডিওসহ অবমুক্ত করা হবে।’

তার এই ভিডিও দেখে অনেকেই মন্তব্য করছেন। যেখানে প্রথম মন্তব্যটি করেন বলিউডের আরেক তারকা সুনিল শেঠির। তিনি লিখেছেন, ‘হ্যাট অব অব ইউ হিমেশ, ব্র্যাভো।’

প্রসঙ্গত, একেবারেই পথের মানুষ ছিলেন রানু মণ্ডল। পথে পথে ঘুরে বেড়াতেন। সবাই তাকে ‘পাগলি’ নামে ডাকত। নিজের খেয়ালে গান করে বেড়াতেন। পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গাইছিলেন লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি। উৎসুক এক যুবক গানটি রেকর্ড করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেন। মিষ্টি আর সুরেলা কণ্ঠে গাওয়া সেই গান মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এরপর থেকে স্থানীয় বিভিন্ন টিভি চ্যানেল, সংবাদপত্র রানু মণ্ডলের পেছনে ছোটে। অনেকেই সাহায্যের আশ্বাস দেন।

জানা গেছে, মুম্বাইয়ের একটি বেসরকারি টিভি চ্যানেলের রিয়েলিটি শোতে গান গাওয়ার ডাক পেয়েছেন রানু। এ ছাড়া সম্প্রতি রানু মণ্ডল আসন্ন দুর্গাপূজার একটি থিম সং রেকর্ড করেছেন। শিগগিরই হয়তো মুক্তি পাবে গানটি।

তবে সবাইকে তাক লাগিয়ে দিলেন হিমেশ। সবার আগে রানুকে গান রেকর্ডের সুযোগ করে দেন তিনি। গানটি সফলভাবে রেকর্ডিং করা হয়। বলিউডের সিনেমা ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’-এর ‘তেরি মেরি কাহানি’ গানটি গাইলেন রানু।

রানুকে দিয়ে গান রেকর্ড করার ব্যাপারে হিমেশ রেশমিয়া বলেছেন, ‘সালমান (খান) ভাইয়ের বাবা সেলিম খান চাচা আমাকে একবার বলেছিলেন, জীবনে যখনই কোনো প্রতিভাবানের খোঁজ পাবে, তখন তার প্রতিভার বিকাশের জন্য সাহায্য করবে।’

রানুকে দিয়ে গান রেকর্ড করিয়ে সালমানের বাবার দেওয়া উপদেশের সদ্ব্যবহার করলেন বলে জানিয়েছেন হিমেশ।

দেখুন সেই ভিডিও :

 

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি