ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

মসজিদে ঈদের জামাতে বাধা, সন্ত্রাসী হামলায় আহত ৬

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৫ ২৬ মে ২০২০

সাতক্ষীরা ম্যাপ

সাতক্ষীরা ম্যাপ

সাতক্ষীরার কলারোয়ায় মসজিদে ঈদের জামাত আদায় করতে দিলো না ১২ সন্ত্রাসী যুবক। প্রতিবাদ করায় তাদের হামলায় আহত হয়েছে ৬ জন। গুরুত্বর জখম অবস্থায় ২ জনকে কলারোয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কলারোয়া থানায় ১২ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের হয়েছে। 

আজ মঙ্গলবার (২৬ মে) সকালে আহত উপজেলার হেলাতলা ইউনিয়নের জাফরপুর গ্রামের কৃষক আব্দুর রহিম জানান, জাফরপুর গ্রামে পাঁচ ওয়াক্ত নামাজের জন্য তিনি মুসল্লিদের জন্য মসজিদের জায়গা দিয়েছেন। তিনি বর্তমানে ওই মসজিদ কমিটিতে জমিদাতা হিসাবে রয়েছেন। দীর্ঘদিন ধরে এ নিয়ে ওই গ্রামের সোহরাব উদ্দীন, আমির হোসেন, কবিরুল ইসলাম, আবু রায়হান, আবুল হোসেন, আলী হোসেন, জাহিদ হোসেন, মোক্তার আলী, আজহারুল ইসলাম, জাহান আলী, সোহাগ ও ইমরানের সাথে বিরোধ চলে আসছে। ঈদের দিন মুসল্লিগণ ঈদের নামাজ আদায়ের জন্য মসজিদে একত্রিত হলে তারা দলবদ্ধ হয়ে নামাজ আদায়ে বাধাগ্রস্ত করে। পরে পার্শ্ববর্তী এলাকায় গিয়ে মুসল্লিগণ ঈদের নামাজ আদায় করেন। 

তিনি আরও জানান, পরে বেলা সাড়ে ১০টার দিকে ওই সন্ত্রাসীরা দলবদ্ধ হয়ে তার বাড়ীতে বাজি ছুড়ে মারে। এতে প্রতিবাদ করাতে তারা ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী আতিমন খাতুন (৪০) ও ছেলে শরিফুল ইসলামকে (২৫) ধরে এলোপাতাড়ি মারপিট করে নিলাফোলা জখম করে। এক পর্যায়ে তারা প্রাণভয়ে দৌড় দিয়ে ঘরের মধ্যে গিয়ে দরজা দিয়ে রাখে। কিন্তু শেষ রক্ষা হয় না তাদের। ওই সন্ত্রাসীরা দরজা ভেঙ্গে ঘরের মধ্যে প্রবেশ করে ব্যাপক ভাংচুর করে গলায় থাকা স্বর্ণের ১০ আনার একটি চেইন ও নগদ ৩০ হাজার টাকা লুট করে নেয়। এক পর্যায়ে তাদের ডাক চিৎকারে পার্শ্ববর্তী শহিদুল, আব্বাস আলী, জুলফিকার, আব্দুর রশিদ এগিয়ে এলে তাদেরও মারপিট করা হয়। 

এ ঘটনা উল্লেখ্য করে ক্ষতিগ্রস্ত কৃষক আব্দুর রহিম বাদী হয়ে কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি