ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

মহাত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড-২০২০ পেলেন মাহবুবুল আলম 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৩ ৯ মার্চ ২০২০

অল ইন্ডিয়া মহাত্মা গান্ধী ইনস্টিটিউট অব কম্পিউটার সায়েন্স এন্ড টেকনোলজি কর্তৃক মহাত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড-২০২০ পেয়েছেন চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি, সার্ক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সহ-সভাপতি এবং কনফেডারেশন অব ইস্টার্ন চেম্বারস্ অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ (সিইসিসিআই), ভারত’র ভাইস চেয়ারম্যান মাহবুবুল আলম। 

বাংলাদেশের অর্থনীতিতে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ তিনি এ পুরস্কার লাভ করেন। অল ইন্ডিয়া মহাত্মা গান্ধী ইনস্টিটিউট অব কম্পিউটার সায়েন্স এন্ড টেকনোলজি’র পক্ষে পশ্চিমবঙ্গস্থ বেঙ্গল এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ৭ মার্চ দুপুরে পশ্চিমবঙ্গের বারাসাত জেলা পরিষদ অডিটরিয়ামে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ পুরস্কার প্রদান করা হয়।

এ উপলক্ষে ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসব-২০২০ আয়োজন করা হয়। বাংলাদেশ ও ভারতের জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে উক্ত অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে সম্মাননা জ্ঞাপন, সঙ্গীত ও নৃত্য পরিবেশন এবং কবিতা আবৃত্তি করা হয়। এ সময় উত্তর ২৪ পরগনা জেলা পরিষদ সভাপতি বীনা মন্ডল, বিশিষ্ট সাহিত্যিক ও অধ্যাপিকা মালবিকা চট্টোপাধ্যায় এবং বিশিষ্ট বাচিক শিল্পী অজন্তা চক্রবর্তী উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধর্মগুরু মহারাজ সত্যানন্দ। সঞ্চালনা করেন অল ইন্ডিয়া মহাত্মা গান্ধী ইনস্টিটিউট অব কম্পিউটার সায়েন্স এন্ড টেকনোলজির সিইও এবং বেঙ্গল এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের রাজ্য সভাপতি মো. আমিনুল ইসলাম। অনুষ্ঠানে সম্মাননা স্বরূপ সনদপত্র, ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি