ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

মহেশখালীর মগচর থেকে ২ ভাসমান লাশ উদ্ধার

মহেশখালী সংবাদদাতা

প্রকাশিত : ২২:৪৭ ২২ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ২২:৪৯ ২২ সেপ্টেম্বর ২০২০

মহেশখালীর সোনাদিয়ার মগচরে সাগর থেকে ভেসে আসা একটি লাশ পাওয়া গেছে। মঙ্গলবার সকাল ১১টায় এই লাশ উদ্ধার করা হয়। মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা প্রশাসনের লোক এবং পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

অপরদিকে কুতুবজোমের ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন জানান, উদ্ধারকৃত লাশের চেহারা অনেকটা বিকৃত হয়ে গেছে। চামড়ায় পচন ধরেছে, মাথার চুল পড়ে গেছে। এই অবস্থায় লোকজনের সহায়তায় লাশটি উদ্ধার করে চরে রেখেছি। তবে সেটি রোববার বাঁকখালী নদীতে নৌ দুর্ঘটনায় নিখোঁজ ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহীর পাড়ার বাসিন্দা চট্টগ্রাম কলেজের দর্শন বিভাগের ছাত্র আশরাফুল মোহাম্মদ তোফায়েলের লাশ কিনা এখনও শনাক্ত করা যায়নি। আশরাফুলের পরিবারকে খবর দেয়া হয়েছে। পরিবারের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে জন্মগত চিহ্ন দেখে আশরাফুলের পরিবারের লোকজন লাশটি আশরাফুল বলে সনাক্ত করেন। পরে উপজেলা প্রশাসন লাশ পরিবারের কাছে হস্তান্তর করেন।

অপরদিকে মঙ্গলবার সকাল সাড়ে আটটায় উপজেলার ছোট মহেশখালী ইউনিয়ন এর জালিয়াপাড়া সংলগ্ন মহেশখালী চ্যানেলের চরে সাগর থেকে ভেসে আসা আনুমানিক ৩৫/৪০ বছর বয়সের আরও একটি লাশ পাওয়া গেছে। তার পরনে হাফপ্যান্ট ও গায়ে ফুলহাতা গেঞ্জি রয়েছে।স্থানীয় জেলেরা সকালে লাশটি দেখতে পান বলে জানা যায়। লাশটি পাওয়ার পর খবর পেয়ে নিখোঁজ তোফাইলের পরিবারের লোকজন উদ্ধারকৃত লাশটি সনাক্ত করতে গিয়েছিল। তবে সেটি তোফাইল এর লাশ নয় বলে জানিয়েছেন তার পরিবার। 

ধারণা করা হচ্ছে, উদ্ধারকৃত লাশটিও নৌ দুর্ঘটনায় নিহত কোন জেলের লাশ। মহেশখালী জেটিঘাটের দীর্ঘদিনের অব্যবস্থাপনা মাত্রাতিরিক্ত হয়রানির প্রতিবাদে ও নিখোঁজ আশরাফুলের উদ্ধারের দাবিতে আজকে পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচি পালন করেন মহেশখালীর কলেজ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ছাত্র সমাজ।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি