ঢাকা, বুধবার   ১২ মে ২০২১, || বৈশাখ ২৮ ১৪২৮

মাইক্রোবাসের নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী-স্ত্রী নিহত, আহত ৫

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৮, ৪ মে ২০২১

মেহেরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সাহেরা খাতুন ও আব্দুস সাত্তার নামে এক দম্পতি নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ আহত হয়েছেন ৫ জন। আহতদেরকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ মঙ্গলবার (৪ মে) সকালে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি-খোকসা সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের বাড়ি মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের কোমরপুর গ্রামে।

নিহত দম্পতির সন্তান আহত শাহারুল ইসলাম জানান, মা ক্যান্সার রোগী ছিলেন, রাজশাহীতে তার চিকিৎসা শেষে সবাই মাইক্রোবাসযোগে বাড়ি ফিরছিলাম। মেহেরপুর খোকসা সড়কে পৌঁছুলে পিচ্ছিল সড়কে গাড়ি নিয়ন্ত্রণ  হারিয়ে পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে গাড়ি দুমড়ে মুছড়ে গেলে ঘটনাস্থলেই মা মারা যান। আহত অবস্থায় বাবাকে মেহেরপুর হাসপাতালে ভর্তি করা হলে ডাক্তার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহীতে নিয়ে যাবার পথে সকাল সাড়ে ১০টায় বাবাও মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ দারা খান জানান, দুঘর্টনার কারণ তদন্ত করে দেখা হবে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি