ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৪ ১৪২৮

মাদক সেবনে বাধা দেয়ায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪৩, ৫ মার্চ ২০২১ | আপডেট: ২১:৪৫, ৫ মার্চ ২০২১

ঝালকাঠির রাজাপুর উপজেলার পিংড়ী মোবারককাঠী এলাকায় মাদক সেবনে বাধা দেওয়ায় মাদকসেবী বখাটেরা ক্ষিপ্ত হয়ে স্থানীয় ব্যবসায়ী মো. নুরুল হক (৪০) ও তার স্ত্রী কামনা বেগম (৩৫) কে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। বৃহস্পতিবার রাত ৮টায় এ ঘটনায় আহত স্বামী-স্ত্রী দুজনকে স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

কর্তব্যরত চিকিৎসকরা আহত নুরুল হককে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও হাতের আঙ্গুল ও রগকেটে বিচ্ছিন্ন হয়ে যাওয়া কামনা বেগমকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে শুক্রবার সকালে খোঁজ নিয়ে স্থানীয় প্রভাবশালী চক্র পুলিশ বা আইন-আদালত না করে সে জন্য অসহায় পরিবারের উপর চাপ সৃষ্টি করছে বলে আহতদের স্বজনরা জানিয়েছে।

আহত নুরুল হক জানায়, স্থানীয় তারিকুল ইসলাম রিয়াজ মৃধার ছেলে হৃদয় মৃধা (১৭), নুরু হাওলাদারের ছেলে রায়হান (১৭) ও তাদের সহযোগীরা কিছুদিন ধরে ঘরের পেছনে বাগানে মাদক সেবন করে আসছিল। বিভিন্ন সময় তাদের নিষেধ করা হলেও তারা কথা না শুনে মাদক সেবন অব্যহত রাখে। 

এ অবস্থায় গত বৃহস্পতিবার রাতে হৃদয় মৃধা ও রায়হান তাদের দলবল নিয়ে সেখানে এসে মাদকের আসর বসালে তাদেরকে পুনরায় নিষেধ করা হয়। এতে বখাটেরা ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র নিয়ে দম্পতির উপর ঝাঁপিয়ে পরে। এসময় নুরুল হককে কুপিয়ে আহত করলে তার চিৎকারে স্ত্রী কামনা বেগম এগিয়ে আসলে তাকেও কুপিয়ে রক্তাক্ত জখম করে বখাটেরা। এরপর তারা পালিয়ে যায়।

এ বিষয়ে অভিযুক্ত হৃদয় মৃধার পিতা রিয়াজ মৃধা জানায়, এঘটনার সাথে তার পুত্র হৃদয় সম্পৃক্ত নয় এবং রিয়াদ কোন মাদক সেবন করে না। 

রাজাপুর থানা পুলিশ জানায়, এ ঘটনায় তারা কোন লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
কেআই//             
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি