ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০, || আষাঢ় ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

মাদারীপুরে শনাক্ত ১৮ জন, ইউপি সদস্যসহ আটক ৪

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৩ ১২ এপ্রিল ২০২০

মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয় ও ইনসেটে ডিসি মো. ওয়াহিদুল ইসলাম

মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয় ও ইনসেটে ডিসি মো. ওয়াহিদুল ইসলাম

মাদারীপুরের কালকিনি ও রাজৈর উপজেলায় করোনা রোগী শনাক্ত হওয়ায় এ দুই উপজেলাকে লকডাউন ঘোষণা করেছেন জেলা প্রশাসক। এছাড়া গত ১৯ মার্চ লকডাউন ঘোষণা করা হয়েছিল শিবচর উপজেলা। বর্তমানে জেলায় মোট করোনা রোগী শনাক্তের সংখ্যা ১৮ জন। 

এছাড়া, কালকিনি উপজেলায় সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ বস্তা চাল ও রাজৈর উপজেলায় ভিজিএফ-এর ১১ বস্তা চাল উদ্ধার করা হয়েছে এবং ইউপি সদস্যসহ চারজনকে আটক করা হয়েছে।

জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম জানান, শনিবার মাদারীপুর জেলার কালকিনি ও রাজৈর উপজেলায় করোনা রোগী শনাক্ত হয়েছে। এদিন দুপুরে করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক আমরা কালকিনি ও রাজৈর উপজেলাকে লকডাউন ঘোষণা করেছি। কমিটির সভায় আরও কিছু সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সেগুলোর মধ্যে সকাল ১১টা পর্যন্ত কাঁচাবাজার খোলা থাকবে এবং নির্দেশনা মোতাবেক দূরত্ব বজায় রেখে বাজারে অবস্থান করতে হবে। এছাড়া প্রয়োজন ছাড়া কোনো ব্যক্তি ঘরের বাহিরে বের হতে পারবে না। 

মাদারীপুরের সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, মাদারীপুরে এ পর্যন্ত ১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে শিবচর উপজেলায় ১৫ জন, সদর, রাজৈর ও কালকিনি উপজেলায় একজন করে। সর্বশেষ মাদারীপুর জেলায় আক্রান্ত পাঁচজনের মধ্যে নারায়ণগঞ্জ থেকে আসা তিনজন। 

অপরদিকে, কালকিনি উপজেলার নবগ্রাম ইউনিয়নের ডাসার থানার ইউপি সদস্য উত্তম কুমার বিশ্বাসকে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ বস্তা চালসহ ডাসার থানা পুলিশ আটক করেছে। এছাড়া রাজৈর উপজেলা থেকে সরকারি ভিজিএফ এর ১১ বস্তা চালসহ ৩ জনকে আটক করা হয়েছে। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি