ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

মানুষ যাতে ন্যায়-বিচার পায় সে লক্ষ্যে কাজ করছে পুলিশ

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪০ ৯ সেপ্টেম্বর ২০১৯

থানায় এসে মানুষ ন্যায়-বিচার পায় সেজন্য পুলিশ কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন নবনিযুক্ত ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার। সোমবার বিকাল ৪টায় জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ঢাকা জেলা পুলিশ সুপার বলেন, এখন থেকে ঢাকা জেলায় কোন মাদক বেচাকেনা চলবে না। কেউ এই জেলায় মাদক ব্যবসা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, অপরাধ নির্মূল করতে বর্তমানে ঢাকা জেলা পুলিশ কাজ করে যাচ্ছে। এছাড়া মহাসড়কে ডাকাতি রোধেও পুলিশ কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।

ঢাকা জেলার নতুন দায়িত্বপ্রাপ্ত পুলিশ সুপার মারুফ হোসেন সরদার আরও বলেন, মানুষের জন্য ন্যায় বিচার প্রতিষ্ঠা করাসহ ঢাকা জেলার সকল ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখার জন্য সচেষ্ট থাকবেন বলেও জানান তিনি।

তিনি বলেন, মাদক ব্যবসায়ী যে বা যারাই হোক না কেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। ঢাকা জেলার যেখানে যে ধরনের অপরাধ সংগঠিত হয় তা পর্যালোচনা করে তড়িৎ গতিতে ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়া পুলিশের প্রতি জনগনের সকল ধরনের প্রত্যাশা পুরন করা হবে জানিয়ে সহলের সহযোগী কামনা করেছেন। 

পুলিশ সুপার আরও বলেন, ঢাকা জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে সমন্বয়ের জন্য আগামী এক সপ্তাহের মধ্যে একটি মিডিয়া সেল খোলা হবে। পুলিশের কর্মকর্তারা রড় কোন ঘটনা ঘটলে এবং গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন ব্যস্ত থাকলেও তাদের দায়িত্ব পালনে যাতে বিঘ্ন না ঘটে এবং সাংবাদিকরাও যেন সঠিক এবং আপডেট তথ্য পায় এ জন্য মিডিয়া সেলে একটি নির্দিষ্ট নাম্বার দেয়া থাকবে। এখানে কল করা মাত্রই সহজেই যে কোন তথ্য সাংবাদিকদের প্রদান করা হবে। কারণ সকলের সম্মিলিত সহযোগীতা ছাড়া অপরাধ দমন করা সম্ভব নয়।
 
তার সঙ্গে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ)সাইদুর রহমান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদ আহমেদ, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. রিজাউল হক দিপু, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এএফএম সায়েদ, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দীপক চন্দ্র সাহা ও ঢাকা উত্তরের ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশারসহ অন্যান্য কর্মকর্তাগণ। 

উল্লেখ্য, গত ১৮ আগস্ট ঢাকা জেলার এসপি শাহ মিজান শাফিউর রহমান পদোন্নতিতে অতিরিক্ত ডিআইজি হিসাবে দায়িত্বভার পদ্রান করা হলে। দুই সপ্তাহের মাথায় মারুফ হোসেন সরদারকে এ পদে দায়িত্ব দেওয়া হয়। নতুন দায়িত্বভার গ্রহণের পূর্বে মারুফ হোসেন সরদার ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেছেন।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি