ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০, || আষাঢ় ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

মালয়েশিয়ায় নতুন আঙ্গিকে রাধুনী রেষ্টুরেন্ট

মালয়েশিয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৯ ৬ অক্টোবর ২০১৯

প্রবাসী বাংলাদেশিদের খাবারের রুচি এবং সাধ্যের সঙ্গে তাল মিলিয়ে কুয়ালালামপুরের বাংলাদেশি অধ্যুষিত এলাকা নামে পরিচিত কোতারায়ায় আবারও নতুন আঙ্গিকে পথ চলতে শুরু করলো ‘রাধুনী রেষ্টুরেন্ট’।

মালয়েশিয়ায় বসবাসরত বিভিন্ন শ্রেণী-পেশার প্রবাসী বাংলাদেশি ভোজন বিলাসী মানুষের কথা ভেবে নতুন আঙ্গিকে ও খাবারের নতুনত্ব স্বাদ নিয়ে ‘রাধুনী রেষ্টুরেন্টের’ নতুনভাবে এই পথ চলা।

মাওলানা আব্দুল আজিজের কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে স্থানীয় সময় রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় এ রেষ্টুরেন্টের উদ্বোধন করা হয়।  

কোতারায়া এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী সালাউদ্দিনের মালিকানায় চলবে রেষ্টুরেন্টটি।  তিনি জানান, মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের ঐতিহ্য ধরে রাখার পাশাপাশি খাবারের মান এবং মূল্যের প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিবো আমরা। 

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়ায় বসবাসরত বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ ডা. আহমেদ বোরহান।  

বিশেষ অতিথি বিশিষ্ট ব্যবসায়ী ও বাংলাদেশ কমিউনিটি নেতা মো: শহীদুল্লাহ শহীদ ছাড়াও, তালাহ মাহমুদ, মোতালেব আলী জন, মো: মিন্টু, জোসেবুল আলম বিপ্লব, আব্দুল আল মামুন, মো: কামাল হোসেন, ইমন হোসেন, মঞ্জু, সাইফুল, আনোয়ার পারভেজসহ কোতারায়া এলাকার বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃন্দ। 

আই/এসি
  


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি