ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

মালয়েশিয়ায় বৃহত্তর যশোর জেলা সমিতির ইফতার

প্রকাশিত : ২২:২২ ২৫ মে ২০১৯

প্রবাসীদের কল্যাণে গঠিত বৃহত্তর যশোর জেলা কল্যাণ সমিতি মালয়েশিয়ার উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় রাজধানীর কুয়ালালামপুরে বুকিত বিনতাং-এর আরাবেল্লা রেষ্টুরেন্টে এই ইফতার মাহফিলের আয়োজন হয়।

যশোর,ঝিনাইদহ,মাগুরাসহ এর আশপাশের কয়েকটি জেলার প্রবাসীদের সমন্বয়ে গঠিত এ সমিতির সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন লে: কর্ণেল (অব:) রেজাউল আলম।

প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক শেখ আরিফুজ্জামান ও সহসাধারণ সম্পাদক মুস্তাক আহমেদের সঞ্চালনায় এবং হাফেজ মাওলানা মুফতি আবু তাহেরের পবিত্র কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান।

এসময় বক্তারা বলেন, বৃহত্তর যশোর জেলা কল্যাণ সমিতি মালয়েশিয়ায় কর্মরত শ্রমিকদের পাশে থেকে কাজ করে যেতে চায়। তাই সমিতির কর্মকাণ্ডের মাধ্যমে মালয়েশিয়াতে যাতে মাথা উঁচু করে দাঁড়াতে পারে সেজন্য সকলকে এক হয়ে কাজ করার আহ্বান জানান নেতৃবৃন্দ।

এসময় আরও বক্তব্য রাখেন, সমিতির উপদেষ্টা সৈয়দ জাকিরুল হক, শাহিনুর রহমান সাংগঠনিক সম্পাদক, সিনিয়র যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান, ইঞ্জিনিয়ার সুলতানুর রেজা, কামরুজ্জামান প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ব্যবসায়ী আলহাজ্ব মকবুল হোসেন মুকুল, এসকে সেন্টু, মিনারুল, আবু সাঈদ, বিল্লাল হোসেন, মাসুম, মো. আব্দুল হালিম প্রমুখ ছাড়াও মালয়েশিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থী, ব্যবসায়ী, রাজনীতিবিদ ও মালয়েশিয়ায় অবস্থিত ব্রাহ্মণবাড়িয়া, বরিশাল, চাঁদপুর, বিক্রমপুর, মাদারিপুর, গোপালগঞ্জ ও শরীয়তপুর সমিতির নেতৃবৃন্দ।
কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি