ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১২:০৯:০৭

Ekushey Television Ltd.

মাশরাফিদের নতুন জার্সি উন্মোচন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:০৪ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে গেল মাসের শেষ দিকে হুট করে চুক্তি বাতিল করে রবি। চুক্তি বাতিল করার পর চুক্তিবদ্ধ হয় ইউনিলিভার বাংলাদেশ। তাই স্বাভাবিকভাবেই টাইগারদের জার্সিতে এবার থাকবে বহুজাতিক প্রতিষ্ঠানটির পণ্যের লোগো। এবারের আসরে ‘লাইফবয়’এর লোগো থাকছে মাশরাফিদের জার্সিতে।

এবারের এশিয়া কাপের ১৪তম আসরে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে। এতে বাংলাদেশের জার্সি কেমন হবে- কয়েক দিন ধরে তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে ছিল ভীষণ আগ্রহ। অবশেষে জার্সি উন্মোচন করা হয়েছে। লাইফবয় সেটির একটি ছবি আপলোড করেছে। প্রতিষ্ঠানটি নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে সেই ছবিটি দিয়েছে।

আগামীকাল এ জার্সি পরেই উদ্বোধনী ম্যাচে শ্রীলংকার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। দুবাইয়ে বাংলাদেশ সময় সাড়ে ৫টায় শুরু হবে দুদলের লড়াই। নিজেদের প্রথম ম্যাচ ঘিরে শেষ প্রস্তুতি সেরে নিচ্ছে দু’দলই। উভয়ই চায় জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করতে।

উল্লেখ্য, গেল ২৬ আগস্ট বিসিবির সঙ্গে চুক্তি বাতিল করে রবি। বেশ কিছু দিন ধরেই উভয়ের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তা সুরাহা না হওয়ায় বোর্ডের সঙ্গে চুক্তি বাতিল করে প্রতিষ্ঠানটি। পরে ইউনিলিভার চুক্তি করে ৬ সেপ্টেম্বর। চুক্তির মেয়াদ আসছে ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত। ইউনিলিভার বাংলাদেশ শুধু জাতীয় দল নয়, বাংলাদেশ নারী দল, অনূর্ধ্ব-১৯ দল এবং বাংলাদেশ ‘এ’ দলের স্পন্সরও।

 

 

এমএইচ/এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি