ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

মা-বাবার হাতাহাতিতে শিশুর করুণ মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৭ ১০ অক্টোবর ২০১৯

ঝগড়া থেকে শুরু হলো দু’জনের হাতাহাতি। মা-বাবার এমন ঝগড়ার জেরে বেঘোরে প্রাণ গেল পাঁচ মাসের শিশুর। ওই দম্পতির বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করেছে পুলিশ। তবে শিশুটির বাবা গা ঢাকা দিয়েছে বলে জানা গিয়েছে।

আনন্দবাজার জানায়, গত রবিবার রাতে পূর্ব দিল্লির কোন্দলি এলাকায় সম্প্রতি এই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে জানা গেছে, ২৯ বছরের দীপ্তি এবং তার স্বামী ৩২ বছরের সত্যজিতের মধ্যে ঝামেলা বাধে। ঝগড়া ক্রমশ হাতাহাতিতে পরিণত হয়। দীপ্তিকে লাঠি দিয়ে মারতে শুরু করে সত্যজিৎ। ওই লাঠিতেই একটি পেরেক আঁটা ছিল বলে জানা গিয়েছে, হাত ফস্কে যা শিশুটির মাথায় গিয়ে লাগে। 

শুরুতে বাড়িতেই শিশুটির প্রাথমিক চিকিৎসা করেন দীপ্তি এবং সত্যজিৎ। স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রেও নিয়ে যায় তারা। কিন্তু মঙ্গলবার সকাল থেকে আচমকা পরিস্থিতির অবনতি হতে শুরু করে। লাগাতার বমি করতে শুরু করে শিশুটি। তড়িঘড়ি দিল্লির ম্যাক্স হাসপাতালে নিয়ে গেলে, তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।  

সজোরে আঘাতের ফলে মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেই শিশুটির মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্তের রিপোর্টে উঠে এসেছে। ওই দম্পতির বিরুদ্ধে গাজিপুর থানায় ৩০৪ ধারায় (অনিচ্ছাকৃত খুন) মামলা দায়ের হয়েছে। তবে শিশুটির বাবা ইতিমধ্যেই গা ঢাকা দিয়েছে। তার খোঁজে তল্লাশি চলছে।

এসি

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি