ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

মিরসরাইয়ে অস্বচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মিরসরাই প্রতিনিধি 

প্রকাশিত : ২০:১৩ ৩ এপ্রিল ২০২০

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন শ্রমজীবী ও দরিদ্র মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ করেছে মিরসরাই পৌরসভার সাবেক পৌর প্রশাসক আলহাজ্ব আজহারুল হক চৌধুরী নওশা মিয়া।

শুক্রবার (৩ এপ্রিল) সকালে মিরসরাই উপজেলা প্রশাসনের আয়োজনে পৌরসভার প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে এসব ত্রাণ দেওয়া হয়। ত্রাণ পেয়ে খুশি কর্মহীন ও দরিদ্র মানুষগুলো। এসব খাদ্য সামগ্রীতে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি ডাল, ১ কেজি তেল ও ১ কেজি লবণ রয়েছে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ রুহুল, আমিন, মিরসরাই পৌরসভার সাবেক পৌর প্রশাসক আলহাজ্ব আজহারুল হক চৌধুরী নওশা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য জুয়েল চৌধুরী, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি মো. নুরুল আলম, সমাজকর্মী রাফেল চৌধুরী ও মোফাজ্জেল হোসেন চৌধুরী পাভেল উপস্থিত ছিলেন।
 
আলহাজ্ব আজহারুল হক চৌধুরী নওশা মিয়া বলেন, আমি সুদীর্ঘ ২২ বছর চট্টগ্রাম জেলার মিরসরাই সদর ইউনিয়নের সাধারণ মানুষের সেবায় নিয়োজিত ছিলাম। এই ইউনিয়নের মানুষগুলো আমার আপনজন, ওরাই আমার প্রতিবেশি। আমি অতিতেও মানুষের সুখে-দুঃখে ছিলাম। এখনও আছি, ভবিষ্যৎও থাকবো যতদিন আমি বেঁচে থাকি। সারাবিশ্বের মতো বাংলাদেশও করোনায় আক্রান্ত হয়েছে। মিরসরাইয়ে অঘোষিত লকডাউনের জন্য ঘরবন্দী শ্রমজীবী ও দরিদ্র মানুষদের জন্য ত্রাণের ব্যবস্থা করেছি।

এ বিষয়ে মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন বলেন, ‘সরকারের পাশাপাশি নওশা মিয়ার মতো যারা বিত্তশালী আছেন তারা সবাই যেন এগিয়ে আসে এবং ওনার এই কার্যক্রম যেন চলমান থাকে।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি