ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

মিরসরাইয়ে দুর্বার প্রগতি`র উদ্যোগে চক্ষু চিকিৎসা প্রদান

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩০ ২২ সেপ্টেম্বর ২০২০

মিরসরাইয়ে স্বেচ্ছাসেবী সংস্থা দুর্বার প্রগতি'র উদ্যোগে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। সোমবার (২১ সেপ্টেম্বর) ট্রিটমেন্ট আই ও ফ্যাকো সেন্টার চট্টগ্রামের সার্বিক পরিচালনায় মলিয়াইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রায় দু'শ রোগীকে দিনব্যাপি চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়।

স্থানীয় জনসাধারণ ও দূর-দুরান্ত থেকে আগত রোগীদের চোখের প্রাথমিক চিকিৎসা হিসেবে চোখ দিয়ে পানি পড়া, চোখ চুলকানো, চোখ দিয়ে পুঁজ পড়া বা চোখে ময়লা আসা, মাথা ব্যথা, চোখ ব্যথা, চোখ লাল হওয়া, নেত্রনালী পরিস্কার করা, কাছে এবং দূরে কম দেখা, চোখ জ্বালাপোড়া করা, নেত্রনালী (এস.পি.টি) পরীক্ষা ও চশমার পাওয়ার পরীক্ষা করা হয়।

দুর্বার স্বাস্থ্য পরিষদের সার্বিক তত্ত্বাবধায়নে দিনব্যাপী চক্ষু চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমে ট্রিটমেন্ট আই ও ফ্যাকো সেন্টারের ডা. গোলাম মহিউদ্দিন চৌধুরী সোহেল ও কাউন্সিলর অফিসার মো. সাইফ, দুর্বার'র প্রতিষ্ঠাতা সভাপতি হাসান সাইফ উদ্দীন, সভাপতি মহিবুল হাসান সজীব, সহ-সভাপতি জাফর ইকবাল, সাধারণ সম্পাদক সৈকত চৌধুরী, অর্থ সম্পাদক রিপন কুমার দাস, দপ্তর সম্পাদক আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাঈমুল হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক আলী হায়দার চৌধুরী, সাবেক সাংস্কৃতিক সম্পাদক জয় শর্মা, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুর রহমান বাবু, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক শাহ আরমান ফরহাদ, পরিকল্পনা ও সমাজকল্যাণ সম্পাদক নাজমুল হাসান, পাঠাগার সম্পাদক মেজবাহ উদ্দিন, সদস্য রিয়াজ উদ্দীন, ইব্রাহিম হোসেন,সৈয়দ আবু হাসনাত, শরিফুল ইসলাম,আসিফুল ইসলাম, মনির হোসেন পাবেল,শিমুল মজুমদার, নূর নবী, মো. সজিব, মো. ইব্রাহিম, নাহিদুল ইসলাম, জোবায়ের আলম শাকিব, নাহিদুল আলম, মো. সায়েম, শাহ ইফরাত, মো.আরমান হোসেনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি