ঢাকা, রবিবার   ২৪ জানুয়ারি ২০২১, || মাঘ ১০ ১৪২৭

মুক্তিযোদ্ধা আবুল কাশেম এর স্মরণ সভা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪১, ২৬ জুলাই ২০১৯ | আপডেট: ২৩:৪৮, ২৬ জুলাই ২০১৯

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার কৃতিসন্তান ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) চট্টগ্রাম উত্তর জেলার সাবেক সভাপতি, জাসদের উপদেষ্টা পরিষদের সদস্য, মুক্তিযোদ্ধা প্রয়াত আবুল কাশেম এর স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ জুলাই) বিকাল ৪টায় চট্টগ্রামের কাজীর দেউড়ি মোড়ে ব্র্যাক লার্নিং সেন্টার মিলনায়তনে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বিএলএফ এর প্রধান প্রশিক্ষক মুক্তিযোদ্ধা হাসানুল হক ইনু এমপি।

হাসানুল হক ইনু বলেন, ১৪ দলীয় জোটের ঐক্যের কারণে বিএনপি-জামায়াতের অপশাসন থেকে মুক্তি পেয়েছে জাতি। শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকার কারণে যুদ্ধাপরাধীদের ফাঁসি দেওয়া সম্ভব হয়েছে। বঙ্গবন্ধু হত্যার বিচার করা গেছে। স্বাধীনতা সপক্ষের সরকার ক্ষমতায় থাকার কারণে দেশে এখন উন্নয়ন সাধিত হচ্ছে।

দেশের উন্নয়ন বাঁধা দিতে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করছে উল্লেখ করে তিনি বলেন, গুজবের মাধ্যমে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করে সরকারকে বেকায়দায় ফেলার অপচেষ্টা চলছে। সবাইকে এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানান তিনি।

চট্টগ্রাম উত্তর জেলা জাসদের সভাপতি বেলায়েত হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার। বিশেষ অতিথি ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আকতার ও সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবুল। বক্তব্য দেন মুক্তিযোদ্ধা ও গবেষক ডা. মাহফুজুর রহমান, চাকসুর সাবেক জিএস গোলাম জিলানী চৌধুরী, জাসদ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি মো. মাইনুর রহমানসহ প্রমুখ।

কেআই/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি