ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০, || চৈত্র ২১ ১৪২৬

Ekushey Television Ltd.

মুজিববর্ষে এনায়েতপুরে ব্যতিক্রমী আয়োজন করবে একুশে ফোরাম

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৫৭ ২৪ ফেব্রুয়ারি ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে সিরাজগঞ্জের এনায়েতপুরে ব্যতিক্রমী আয়োজন করতে একুশে টেলিভিশনের মানবিক সেবা সংগঠন একুশে ফোরামের উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রোববার রাতে ফোরামের উদ্যোগে এনায়েতপুর থানার গোপিনাথপুরে নির্মিত শহীদ মিনার চত্তরে অনুষ্ঠিত এ সভায় সংগঠনের সভাপতি সমাজকর্মী আখতারুজ্জামান তালুকদারের সভাপতিত্বে জালালপুর ইউপি চেয়ারম্যান হাজী সুলতান মাহমুদ, ফোরামের সাধারণ সম্পাদক ফজলুল হক ডনু, একুশে টেলিভিশনের প্রতিনিধি স্বপন মির্জা, থানা যুবলীগের সভাপতি খোরশেদ আলম সরকার, বেলকুচি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল আহমেদ, যুবলীগ নেতা হাফিজুর রহমান, ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 

বক্তারা বলেন, জাতির পিতার জন্মশতবর্ষে সমগ্র দেশের মানুষ উৎসাহ ভালোবাসায় মাতবে। সব জায়গাতেই থাকবে নানা অনুষ্ঠান। তবে আমরা চেষ্টা করবো ব্যতিক্রম কোন উদ্যোগ নিতে। হতে পারে তার জন্মদিনে শুরুর প্রথম মিনিটেই স্বতঃফুর্ত অংশগ্রহণ একটি বিরল ভালবাসা প্রকাশ করার। এই লক্ষে ফোরামের উপদেষ্টা সাবেক মন্ত্রী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের পরামর্শ নিয়েই আনুষ্ঠানিকভাবে সে আয়োজনের কথা ঘোষণা করা হবে। সেটা আপাতত আকর্ষন হিসেবেই থাকলো।
 
এদিকে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর অনুষ্ঠান আয়োজন বিষয়ে একুশে ফোরামের সভাপতি সমাজকর্মী শিল্পপতি আখতারুজ্জামান তালুকদার ও সাধারণ সম্পাদক ফজলুল হক ডনু জানান, জাতির পিতার আহবানে ৭১ এ ৭ কোটি মানুষ দেশকে স্বাধীনের জন্য ঝাঁপিয়ে পড়েছিল। ৩০ লক্ষ মানুষের আত্বহুতি ও মা বোনের ইজ্জতের বিনিময়ে দেশ শত্রু মুক্ত করে ইতিহাস হয়ে আছে। তার কন্যার মাধ্যমে দেশ আজ সর্বোপরী স্বনির্ভরতার দিকে এগিয়ে যাচ্ছে। সেই মহান নেতার জন্মদিনে আমরা লতিফ বিশ্বাসের সার্বিক সহযোগিতায় এমন উদ্যোগে শরীক হতে চাই। ইতিমধ্যেই তার সাথে কথা হয়েছে। তিনি জাতির পিতার একজন আদর্শের উত্তরসূরি হিসেবে আমাদের এক্ষেত্রে সার্বিক সহযোগিতা দেবার কথা জানিয়েছে। 

কেআই/এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি