ঢাকা, মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২

মুম্বাইয়ে বাড়ি থাকতেও ফ্ল্যাট নিলেন বিরুষ্কা, ভাড়া কত জানেন?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১০, ২৩ নভেম্বর ২০২২

ভারতের প্রাক্তন অধিনায়কের জন্ম দিল্লিতে। অভিনেত্রী এবং প্রযোজক অনুষ্কা উত্তরপ্রদেশের মেয়ে। ক্রিকেট জীবনের শুরুতে দিল্লিতেই থাকতেন বিরাট। অনুষ্কা কর্মসূত্রে মুম্বাইয়ে থাকতেন।

মুম্বাইয়ের জুহুতে ফ্ল্যাট ভাড়া নিলেন বিরাট কোহলি এবং তার স্ত্রী অনুষ্কা শর্মা। বাণিজ্যনগরীতে তারকা দম্পতির একটি ফ্ল্যাট রয়েছে। ওমকার ১৯৭৩ নামক সেই ফ্ল্যাটটি থাকতেও আরও একটি ফ্ল্যাট ভাড়া নিলেন তারা। যে ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন সেটি ১,৬৫০ বর্গফুটের বলে জানা গিয়েছে। একটি বহুতলের পাঁচ তলায় বিরাটদের ফ্ল্যাটটি। সেখান থেকে সমুদ্র দেখা যায়।

এই শহরে বিরাট একটি রেস্তরাঁও করেছেন। যেটি কিশোর কুমারের বাড়ি। এ বার মুম্বাইয়ে বাড়ি ভাড়া নিলেন বিরাট এবং অনুষ্কা। সেপ্টেম্বর মাসে মুম্বাইয়ের আলিবাগে একটি রিয়াল এস্টেটের সঙ্গে যুক্ত হয়েছিলেন তারা। গণেশ চতুর্থীর দিন একটি খামারবাড়িও কেনেন বিরাট এবং অনুষ্কা। জুহুতে যে ফ্ল্যাটটি ভাড়া নিলেন তারা, সেটির মালিক সমরজিতসিন গায়কোয়াড়। তিনি বরোদার এক রাজপরিবারের সদস্য। ক্রিকেট প্রশাসনের সঙ্গেও যুক্ত।

জুহুর ১,৬৫০ বর্গফুটের ফ্ল্যাটটির জন্য প্রতি মাসে বিরাটদের ভাড়া বাবদ দিতে হবে ২.৭৬ লক্ষ টাকা। অগ্রিম বাবদ বিরাট দিয়েছেন ৭.৫ লক্ষ টাকা। অক্টোবর মাসেই এই চুক্তি হয়েছে বলে জানা গিয়েছে।

সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে সব থেকে বেশি রানের মালিক বিরাট। দীর্ঘ দিন রান পাচ্ছিলেন না তিনি। সেই দুঃসময় কাটিয়ে ফের স্বমহিমায় ফিরেছেন বিরাট। তাঁর স্ত্রী অনুষ্কা ব্যস্ত ‘চাকদহ এক্সপ্রেস’ ছবিটি নিয়ে। ঝুলন গোস্বামীর জীবনচিত্র তৈরি করছেন তিনি। অনুষ্কা তাতে প্রধান চরিত্রে অভিনয় করছেন।

উল্লেখ্য, বিরাট এবং অনুষ্কার জিরাদে জমি রয়েছে। ৮ একর জমিটির দাম ১৯.২৪ কোটি টাকা। সরকারি খাতায় তারা জমা দিয়েছেন ১.১৫ কোটি টাকা।

সূত্র: আনন্দবাজার

এসবি/ 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি