ঢাকা, রবিবার   ০৫ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

মেডিকেল ছাত্র নিখোঁজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৮ ১৫ নভেম্বর ২০১৯ | আপডেট: ২৩:৫০ ১৫ নভেম্বর ২০১৯

নয়ন চন্দ্র নাথ

নয়ন চন্দ্র নাথ

ফরিদপুর মেডিকেল কলেজের শেষ বর্ষের ছাত্র নয়ন চন্দ্র নাথকে পাওয়া যাচ্ছে না। পরীক্ষার জন্য সকাল সাড়ে ৮টায় রুম থেকে বের হওয়ার পূর্ব মুহুর্তে হঠাৎ বের হয়ে গেলে সে আর ফিরে আসেনি।

গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকাল ৯টায় নয়নের পরীক্ষা ছিল। এ দিন সে তার সহপাঠীদের আসছি বলে রুম থেকে বের হয়। কিন্তু সে আর ফিরে আসেনি। তাকে খুঁজে না পাওয়ায় মেডিকেল কলেজ প্রশাসন ওই দিন দুপুর ৩টায় ফরিদপুর কতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করে। জিডি নং ৫৯৫। 

নয়নের ভাই উত্তম কুমার একুশে টেলিভিশনকে বলেন, আমার ভাই মেডিকেলে ফাইনাল ইয়ারে পড়ে। সে সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ রুম থেকে বের হয়ে যায়। কেউ তাকে ফোনে ডেকে নিয়ে গেছে কিনা আমরা জানিনা। তার সহপাঠীরা পরীক্ষা হলে তাকে না পেয়ে খুঁজতে থাকে কিন্তু তার কোনো হদিস পাওয়া যায়নি।

তিনি বলেন, আমার ভাই এখন কোথায় আছে, কেমন আছে আমরা জানি না। সে মৃত না জীবিত কিছুই জানি না। কেউ তার খোঁজ পেলে আমাদের সঙ্গে যেন যোগাযোগ করে। এই উপকারের জন্য আমরা চিরকৃতজ্ঞ থাকবো।

উত্তম কুমার জানান, তার ভাই এর পরণে ছিল নীল রঙের টি শার্ট ও থ্রি কোয়ার্টার প্যান্ট। তার উচ্চতা ৫ফুট ১০ ইঞ্চি (আনুমানিক)। গায়ের রং ফর্সা। কোন হৃদয়বান ব্যক্তি তাকে দেখেতে পেলে নিম্নলিখিত নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। মোবাইল নাম্বার- ০১৭৭৫৬৫৮১৯৪, ০১৭১৭১১০২৯৭, ০১৭৯৫৩৬৫০০১।

নয়ন চন্দ্র নাথের গ্রামের বাড়ি ফেনী জেলার দাগনভূঞায়। তার বাবার নাম মৃত দিলিপ চন্দ্র নাথ। তিন ভাই এক বোনের মধ্যে নয়ন সবার ছোট।

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি