ঢাকা, বুধবার   ২৩ অক্টোবর ২০১৯, || কার্তিক ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

মেয়েকে দেহ ব্যবসায় বাধ্য করায় বাবা-মা আটক  

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৬ ১১ সেপ্টেম্বর ২০১৯

ঝালকাঠিতে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে জোরপূর্বক দেহ ব্যবসার কাজে বাধ্য করার অভিযোগে তার মা ও সৎ বাবাকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার রাতে শহরের কালীবাড়ি সড়কের একটি বাসা থেকে তাদের আটক করা হয়।এ সময় অন্ত:সত্বা মেয়েটিকেও উদ্ধার করেছে পুলিশ। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, অন্ত:সত্বা শিশুটি শহরের কাঠপট্টি এলাকার মা সাহেরা আক্তার কাজলের সঙ্গে একই বাসায় থাকতো। একবছর পূর্বে শিশুটিকে তার মা ও সৎবাবা জোরপূর্বক কয়েকজন পুরুষের সঙ্গে অর্থের বিনিময়ে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে।এতে শিশুটি অন্তঃসত্তা হয়ে পড়ে।এ অবস্থায় শিশুটিকে অনৈতিক কাজে আবারও পাঠানো হলে বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে ঝালকাঠি থানা পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।বুধবার সকালে শিশুকন্যাটিকে ডাক্তারী পরীক্ষার জন্য তাকে সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 
জানা যায়,রাতেই শহরের কালীবাড়ি সড়ক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে পুলিশ শিশুটির মা সাহেরা আক্তার কাজল ও সৎ বাবা মো.আলমকে আটক করে।এঘটনায় শিশুটি নিজে বাদী হয়ে মা ও সৎ বাবার বিরুদ্ধে মামলা দায়ের করে।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. গোলাম ফরহাদ বলেন,‘ঝালকাঠি সদর হাসপাতালে একটি শিশু আমাদের এখানে আসে।তার শারীরিক অবস্থা আমরা পরীক্ষা করে দেখব।’
এ ব্যাপারে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান বলেন,‘আমরা প্রথমিকভাবে অভিযোগ পেয়ে ভিকটিমকে উদ্ধার করি।’
এমএস/কেআই
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি