ঢাকা, রবিবার   ০৫ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার বিরুদ্ধে মামলা

সাভার প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:১১ ১৫ অক্টোবর ২০১৯

সাভারে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী কিশোরীর(১১) মা আসমা বেগম। সোমবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলাটি নথিভুক্ত করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার সকালে ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে(ওসিসি)প্রেরণ করা হয়েছে।

মেয়েকে ধর্ষণের দায়ে অভিযুক্ত বাবার মো. সোহেল (৩৫) চাঁদপুর জেলার হাইমচর থানার খাসেরচর গ্রামের মাহমুদ আলীর ছেলে।সে সাভার পৌর এলাকার ছায়াবিথী মহল্লার আকবর আলীর বাড়ির ভাড়াটিয়া।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ৮ অক্টোবর সকাল সাড়ে ৯টার দিকে মামলার বাদী আসমা বেগম তার স্বামী সোহেল তাদের ১১ বছরের মেয়েকে নিয়ে বাসায় ছিলেন। এক পর্যায়ে আসমা বেগম ঘরের বাহিরে বসে বাড়ির মালিকের সঙ্গে কথা বলছিলেন। পরবর্তীতে ঘরের ভেতর থেকে মেয়ের চিৎকার শুনে আসমা বেগম ঘরে গিয়ে দেখেন তার স্বামী সোহেল নিজের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করছে। পরে মেয়েকে উদ্ধার করে বাহিরে চলে আসেন এবং স্বজনদের সঙ্গে কথা বলে সোমবার রাতে স্বামী সোহেলের বিরুদ্ধে সাভার মডেল থানায় ধর্ষণের মামলা দায়ের করেন।
 
সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) অপারেশন জাকারিয়া হোসেন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষককে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি