ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

মোংলায় এবার ইমামের ঘর চুরি

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৫ ২৯ ডিসেম্বর ২০১৯

মোংলায় এবার মসজিদের ইমামের ঘরের দরজা ও আলমারীর তালা ভেঙ্গে স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এদিকে শহরের বিভিন্ন এলাকায় একের পর এক চুরির ঘটনা ঘটলেও এ পর্যন্ত চুরি হওয়া মালামাল উদ্ধার ও কোনো চোর আটক না হওয়া নিয়ে স্থানীয় জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। 

থানায় দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, মোংলা পৌর শহরের বিএলএস রোডের বাসিন্দা কেন্দ্রীয় বাজার জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা তৈয়বুর রহমানের বাড়িতে শনিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় এ চুরির ঘটনা ঘটে। 

গৃহকর্তা তৈয়বুর রহমান জানান, শনিবার সন্ধ্যায় তার পরিবারের লোকজন ঘরে তালা দিয়ে ডাক্তার দেখাতে যান। এই সুযোগে চোর ঘরের দুটি তালা ভেঙ্গে ভিতরে ঢুকে। পরে ঘরের ভিতরে থাকা আলমারীর তালা ভেঙ্গে মালামাল তছনছ করে এবং ওই আলমারীর ড্রয়ারে থাকা প্রায় ৭ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়। এ সময় ঘরের অন্যান্য মূল্যবান জিনিসপত্রও খোয়া যায়।

এ ঘটনায় রাতেই থানায় একটি অভিযোগ দিয়েছেন গৃহকর্তা তৈয়বুর রহমান। রাতে ঘটনাস্থল পরিদর্শন করে থানার এসআই অনিমেষ সরদার বলেন, এটি ছাড়াও গত কয়েকদিনে শহরে আরো কয়েকটি চুরির ঘটনা ঘটেছে। তাই চুরির ঘটনায় জরুরি অভিযান পরিচালনা করা হবে। 

চুরির বিষয়ে মোংলা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী রোববার (২৯ ডিসেম্বর) বলেন, শনিবার সন্ধ্যায় বিএলএস রোডে চুরির ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। চুরি হওয়া ওই মালামাল উদ্ধার ও চোরকে আটকে তৎপরতা চালানো হচ্ছে। 

এআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি