ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯, || কার্তিক ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

মোংলা নৌ থানা ওসির বিরুদ্ধে মানববন্ধন

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৮ ১৭ অক্টোবর ২০১৯

টাকা আত্মসাৎসহ নদীতে টোকেন বাণিজ্যের অভিযোগে মোংলা চাঁদপাই নৌ থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আবুল হোসেন শরিফের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী। 

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে স্থানীয় চিলা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ভুক্তভোগীরা অভিযোগ করেন, ওসি আবুল হোসেন শরিফ নিরীহ মানুষকে ক্রস ফায়ার ও ডাকাতির মিথ্যা মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নেন। ওসির বিরুদ্ধে মানববন্ধনে অর্থ বাণিজ্য এবং অনিয়মের চিত্র তুলে ধরেন চিলা ইউনিয়নের চেয়ারম্যান গাজী আকবর হোসেনও। 

তিনি বলেন, সুন্দরবনের অভ্যন্তর ও পশুর নদীতে জেলে, বাওয়ালী ও মৌয়ালসহ পেশাজীবীদের বহন করতে ওসি আবুল হোসেন শরিফের ‘বিশেষ টোকেন’ কার্ড নিতে হয়। ৫০০ টাকা করে তার (ওসি) কাছ থেকে ওই টোকেন কার্ড সংগ্রহ করতে হয় বলেও জানান চেয়ারম্যান আকবার গাজী। 

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, ইউপি মেম্বার আব্দুল হালিম, উপজেলা কৃষক লীগের আহবায়ক মজিবর রহমান শেখ, স্থানীয় বাসিন্দা সলেমান শেখ, মো. সেলিম প্রমুখ। 

এ বিষয়ে জানতে চাইলে মোংলা চাঁদপাই নৌ থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আবুল হোসেন শরিফ বলেন, ‘স্থানীয় ইউপি চেয়ারম্যান গাজী আকবর মানববন্ধনে যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা। তার ভাইপো ফারুককে জুয়া খেলার অভিযোগে আটক করায় তিনি এ মিথ্যা অভিযোগ সাজিয়েছেন। ‘আর টোকেন বাণিজ্যের প্রমাণ করতে পারলে যে শাস্তি হবে তা-ই মেনে নিবেন বলে জানান ওসি আবুল হোসেন। 

আই/এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি