ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১, || মাঘ ৯ ১৪২৭

মোংলা প্রেসক্লাব সভাপতির বিরুদ্ধে মামলা

 মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫০, ৭ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৮:৫৪, ৭ সেপ্টেম্বর ২০১৯

মোংলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক’র স্থানীয় প্রতিনিধি ও মেসার্স নুরু এণ্ড সন্স কোম্পানির স্বত্ত্বাধিকারী এইচ এম দুলালের বিরুদ্ধে জনৈক রফিকুল ইসলাম বাবুলের দায়ের করা চাঁদাবাজির মামলার প্রতিবাদে শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে এক জরুরি সভার আয়োজন করা হয়।

সভায় প্রেসক্লাব সভাপতি এইচ এম দুলালের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ও হয়রানীমূলক মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মো. হাসান গাজী, দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি আহসান হাবিব হাসান, দৈনিক সমকাল প্রতিনিধি মনিরুল হায়দায় ইকবাল, দৈনিক যুগান্তর প্রতিনিধি আমির হোসেন আমু, এনটিভি’র ষ্টাফ রিপোর্টার আবু হোসাইন সুমন, এটিএন নিউজ প্রতিনিধি নিজাম উদ্দিন, একুশে টিভি ও বাংলা ট্রিবিউনের প্রতিনিধি আবুল হাসান, ইন্ডিপেন্ডেন্ট টিভি প্রতিনিধি নুর আলম শেখ প্রমুখ।
 
সভায় এইচ এম দুলালের বিরুদ্ধে দায়ের করা মামলা দ্রুত প্রত্যাহারের দাবি ও নিন্দা জানান উপস্থিত সাংবাদিকরা। তারা বলেন, সাংবাদিক এইচ এম দুলাল, তার পরিবার এবং তার ব্যবসা প্রতিষ্ঠানের সুনাম নষ্ট করতেই একটি কুচক্রী মহল দুলালকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে।
এদিকে তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলা দ্রুত প্রত্যাহারের দাবিতে মোংলা প্রেসক্লাবসহ স্থানীয় সকল সাংবাদিকদের রোববার বেলা ১১টায় মোংলা পৌর শহরের চৌধুরীর মোড়ে মানববন্ধন কর্মসূচী পালন, সরকারের বিভিন্ন দফতরে স্মারকলিপি প্রদানসহ নানা কর্মসূচী পালনে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। 

আই/কেআই
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি