ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৪ ১৪২৮

ম্যানইউকে অবশ্যই শীর্ষ তিনে থাকতে হবে: রোনালদো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০০, ১৪ জানুয়ারি ২০২২

পর্তুগাল সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদো বলেছেন, প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের শীর্ষ তিনের বাইরে থাকাটা কোনভাবেই মানা যাবে না। রাল্ফ রাংনিকের অধীনে ক্লাবটি এখন ফর্মহীনতা থেকে বেরিয়ে আসতে লড়াই করছে। 

বরখাস্ত হওয়া ওলে গুনার সুলশারের কাছ থেকে দায়িত্ব গ্রহনের পর জার্মান অন্তবর্তীকালিন কোচ ইউনাইটেডকে কিছুটা স্থিতিশীল অবস্থায় ফিরিয়ে আনলেও এখনো পয়েন্ট তালিকার সপ্তম অবস্থনে রয়েছে রেড ডেভিলসরা। টেবিল টপার ম্যানচেস্টার সিটির চেয়ে ২২ পয়েন্টে পিছিয়ে রয়েছে তারা। 

৫ বারের বর্ষসেরা রোনালদো তার সথীর্থদের মানষিক পরিবর্তনের আহ্বান জানিয়েছেন। সম্প্রতি উল্ফস সফরে গিয়ে স্বাগতিকদের কাছে ১-০ গোলে পরাজিত হবার পর সথীর্থদের এই আহ্বান জানান তিনি। 

স্কাই স্পোর্টসকে পর্তুগাল তারকা বলেন, “ম্যানচেস্টার ইউনাইটেডের শিরোপা জয় করা উচিৎ। তা না হলে অন্তত পয়েন্ট তালিকার দ্বিতীয় বা তৃতীয় স্থানে থাকতে হবে। দলটির অন্য কোন অবস্থানে থাকার কোন যৌক্তিক কারণ আমি দেখছি না। আমি মন থেকে প্রিমিয়ার লিগে শীর্ষ তিনের বাইরে দলকে দেখতে চাই না। সেটি মানতে পারব না। এটি আমার অভিমত। আমি মনে করি ভাল কিছুু পাবার জন্য ত্যাগ শিকার করতে হয়। নতুন বছরে, নতুন জীবন নিয়ে ম্যানচেস্টার মানুষের প্রত্যাশা পুরণ করতে পারবে বলে আশা করছি। নতুন কিছু পাবার মত সামর্থ্য দলের আছে।”

রোনালদো বলেন, “আমরা ভাল কিছু করতে পারি। আমি এটি শুনতে চাইনা ক্লাব ষষ্ঠ বা সপ্তম অবস্থানের জন্য রড়ছে। আমি এখানে এসেছি জয়ের চেস্টা করার জন্য, প্রতিদ্বন্দ্বিতা করা জন্য। আমার বিশ্বাস মানষিকতা পরিবর্তন করতে পারলে আমরা বড় কিছু অর্জন করতে পারব।”

চলতি দায়িত্বে থাকা রাংনিককে সমর্থন জানিয়ে রোনালদো বলেন, “মাত্র ৫ সপ্তাহ আগে তিনি এখানে এসেছেন। এরই মধ্যে অনেক কিছুতে পরিবর্তন এনেছেন। খেলোয়াড়দেরকে তার পরামর্শ সময়মত মাঠে বাস্তবায়ন করতে হবে। এজন্য অবশ্য সময় লাগবে। তবে আমার বিশ্বাস তিনি ভাল কিছু করতে যাচ্ছেন। আমরা জানি নিজেদের সেরাটা খেলছি না। কিন্তু আমাদের সেটি করতে হবে। অনেক বেশি উন্নতি করতে হবে। তিনি আসার পর আমার মনে হয় কিছু কিছু ক্ষেত্রে অনেক ভাল হয়েছে। তবে তাকে সময় দিতে হবে।” 
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি