ঢাকা, রবিবার   ২৬ জানুয়ারি ২০২০, || মাঘ ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

যে কারণে দুদকে সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩১ ৩ নভেম্বর ২০১৯

হঠাৎ দুর্নীতি দমন কমিশনে (দুদক) গিয়েছিলেন সদ্য আইসিসি থেকে দুই বছরের নিষেধাজ্ঞা পাওয়া ক্রিকেট তারকা সাকিব আল হাসান। নিষিদ্ধের চারদিন পর দুদকে হাজির হয়েছিলেন তিনি।

রোববার (৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে দুদক কার্যালয়ে প্রবেশ করেন সাকিব। প্রায় আধাঘণ্টা অবস্থান করে সরাসরি গাড়িতে উঠে চলে যান তিনি। এসময় গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি বাংলাদেশের সাবেক এ অধিনায়ক। 

দুদকের জনসংযোগ কর্মকর্তা ও উপ-পরিচালক প্রণব কুমার ভট্টাচার্য সাকিব আসার বিষয়েটি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, সাকিব আল হাসান দুদকের শুভেচ্ছো দূত। অনেক সময় তিনি এখানে আসেন। আজও দুদকের চেয়ারম্যান ইকবাল মাহমুদের সঙ্গে নির্ধারিত সাক্ষাৎ করতে এসেছিলেন তিনি। 

দুদক সূত্র থেকে জানা গেছে, ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও গোপন করায় আইসিসি কর্তৃক দুই বছরের জন্য সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হোন সাকিব আল হাসান। এসময়ে তিনি দুদকের শুভেচ্ছো দূত থাকবেন কি-না সে বিষয়ে আলোচনা করতেই তিনি দুদকে এসেছিলেন। 
বৈঠকে জুয়ারির প্রস্তাব গ্রহণ না করায় সাকিবকে ধন্যবাদ জানান দুদক চেয়ারম্যান। 

এর আগে সাকিব নিষিদ্ধ হলে দুদক চেয়ারম্যান বলেছিলেন, সাকিব কোনো দুর্নীতি করেননি। দুদক সবসময় তার পাশে আছে। তাকে নিয়ে যে ঘটনা ঘটেছে তা দুঃখজনক বলেও মন্তব্য করেছিলেন ইকবাল মাহমুদ। 

এআই/এসি

 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি