ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৯ ২১ নভেম্বর ২০১৯

যৌতুকের দাবিতে সাতক্ষীরার আশাশুনির ডুমুরপোতায় স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী প্রশান্ত সরকার ও শাশুড়ি সবিতা সরকারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে উপজেলার বড়দল ইউনিয়নের ডুমুরপোতা গ্রাম থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। 

নিহত গৃহবধূর নাম স্বপ্না রানী মন্ডল (২০)। সে একই উপজেলার খাজরা ইউনিয়নের ফটিকখালী গ্রামের পরিমল মন্ডলের মেয়ে এবং ডুমুরপোতা গ্রামের মৃত সনাতন সরকারের ছেলে প্রশান্ত সরকারের স্ত্রী।

নিহত স্বপ্না রানী মন্ডলের কাকা শ্যামল কুমার মন্ডল জানান, যৌতুকের দাবিতে স্বপ্নাকে প্রায়ই নির্যাতন করতো তার স্বামী প্রশান্ত ও শাশুড়ি সবিতা। এরই জের ধরে গতকাল বুধবার রাতে তাকে আবারো মারধর করা হয়। 

নির্যাতনের শিকার স্বপ্না একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন। বৃহস্পতিবার ভোরে সে মারা যাওয়ার পর তার মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে প্রচার করার চেষ্টা তারা। স্বপ্নার গায়ে মারপিটের একাধিক চিহ্ন রয়েছে বলে তিনি।
 
আশাশুনি থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ইতিমধ্যে ওই গৃহবধূর স্বামী প্রশান্ত সরকার ও শাশুড়ি সবিতা সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এআই/এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি