ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

যৌতুক মামলায় মেডিকেল অফিসার শ্রীঘরে

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৮ ৫ ডিসেম্বর ২০১৯

১০ লক্ষ টাকা যৌতুক দাবি করে ফাঁসলেন মেডিকেল অফিসার

১০ লক্ষ টাকা যৌতুক দাবি করে ফাঁসলেন মেডিকেল অফিসার

স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় নড়াইল সদর হাসপাতালে কর্মরত মেডিকেল অফিসারকে কারাগারে (শ্রীঘরে) পাঠানো নির্দেশ দিয়েছে জয়পুরহাটের আদালত। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে জয়পুরহাট অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল বাহার এ আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালে জয়পুরহাট শহরের সবুজ নগর এলাকার ডাঃ শান্তি প্রসাদ রায়ের মেয়ে চৈতী রায়ের সঙ্গে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী মাস্টার পাড়া এলাকার গোপাল শর্মার ছেলে ডাঃ বিভাঘ কুমার শর্মার বিয়ে হয়। চৈতী রায় জয়পুরহাট সিভিল সার্জন কার্যালয়ে সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা ও ডাঃ বিভাস কুমার শর্মা নড়াইল সরকারি হাসপাতালের মেডিকেল অফিসার হিসাবে কর্মরত রয়েছেন।

বিয়ের কিছুদিন পর থেকেই বিভাস শর্মা চৈতির পরিবারের কাছে ১০ লক্ষ টাকা যৌতুক দাবি করলে চৈতীর পরিবার তা দিতে অপারগতা প্রকাশ করে। যৌতুকের টাকা না পাওয়ায় বিভাস শর্মা চৈতিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন। 

এমন অভিযোগে, গত ১২ সেপ্টেম্বর চৈতী রায় বাদী হয়ে ডাঃ বিভাষ শর্মার বিরুদ্ধে জয়পুরহাট চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

সেই মামলায় এদিন আদালতে জামিন আবেদন করা হলে আদালত জামিন না মঞ্জুর করে বিভাসকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়। রাষ্ট্র পক্ষের বিশেষ আইনজীবী এ্যাড. ফিরোজা চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি