ঢাকা, রবিবার   ২৯ মার্চ ২০২০, || চৈত্র ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

রাজবাড়ীতে এসআই হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৬ ২৯ জানুয়ারি ২০২০

আসামীদেরকে কোর্টে নিয়ে যাচ্ছে পুলিশ বাহিনী। ছবি: একুশে টেলিভিশন

আসামীদেরকে কোর্টে নিয়ে যাচ্ছে পুলিশ বাহিনী। ছবি: একুশে টেলিভিশন

রাজবাড়ীর পাংশায় এসআই আব্দুর রাজ্জাক হত্যা মামলার দীর্ঘ স্বাক্ষ্য প্রমাণ শেষে সাত জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত। একই সঙ্গে  প্রত্যেক আসামীকে এক লাখ টাকা জরিমানা ও অনাদায়ে এক বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

আজ বুধবার (২৯ জানুয়ারী) দুপুরে রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাসুদ করিম এ রায় দেন। এ সময় মামলার অপর ৯ আসামীকে খালাস দেওয়া হয়। তবে ৯ জন খালাস পাওয়ায় সন্তুষ্ট হতে পারেননি আব্দুর রাজ্জাকের পরিবার।

দণ্ডপ্রাপ্তরা হলো- রবিউল ইসলাম জিরুল, আকমল শেখ, কুদ্দুস, বুলু, জালালউদ্দিন, ডালিম ও তপন। এরা সবাই বর্তমান কালুখালী উপজেলার মৃগীসহ আশপাশ এলাকার বাসিন্দা।

আদালত সূত্রে জানা গেছে, ২০১১ সালের ১১ নভেম্বর এসআই আব্দুর রাজ্জাক হত্যায় ১৬ জনকে আসামী করে পাংশা থানায় একটি মামলা দায়ের করেন নিহত আব্দুর রাজ্জাকের স্ত্রী রোকেয়া রাজ্জাক। তৎকালানীন পাংশা থানার মামলা নং-০৬, জিআর- ২৮৮/১১, দায়রা- ৬২৯/১৩।

এসআই আব্দুর রাজ্জাকের ভাতিজা ডা. গোলাম নবী জানান, মামলায় ১৬ জন আসামীর মধ্যে সাত জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত। এ রায়ে তিনিসহ তাদের পরিবার সন্তুষ্ট নয়। কারণ মামলার স্বীকারোক্তিমূলক জবানবন্দী যারা দিয়েছিল তার মধ্য থেকে তিন আসামী খালাস পেয়েছে। তাই উচ্চ আদালতে যাবেন বা আপলি করবেন বলে জানান তিনি।

এএইচ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি