ঢাকা, শনিবার   ২৩ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

রাজবাড়ীতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩৮ ১৪ অক্টোবর ২০১৯ | আপডেট: ২২:২৫ ১৪ অক্টোবর ২০১৯

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ডের আওয়ামী লীগের কাউন্সিলকে কেন্দ্র করে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের দুই পক্ষের সংঘর্ষে রেজাউল করিম ওরফে আবু ডাক্তার (৪৫) নামে একজন নিহত হয়েছে।

জানা গেছে, নিহত  রেজাউল করিম বর্তমান ইউপি চেয়ারম্যানের অনুসারী।এই সংঘর্ষে উভয়পক্ষের আরও দশজন আহত হয়েছে। আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
থানা পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার বিকালে দেবগ্রাম ইউনিয়নের দেবগ্রাম স্যাটালাইট স্কুল প্রাঙ্গণে আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হয়। এই সম্মেলন চলাকালে সন্ধ্যার আগে একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতর আলী এবং বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমান পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। 

ওই সংঘর্ষে ১১ জন আহত হয়। আহতদের মধ্যে ওই ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ও দেবগ্রাম ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের রেজাউল করিম ওরফে আবু ডাক্তার গুরুতর আহত হন।তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।ওই হাসপাতালে নেয়ার আগেই মৃত্যু হয় বলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ থেকে বলা হয়েছে।

জেলার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মনিম জানান, হাসপাতালে দেবগ্রামের ১০ জন আহত রোগী চিকিৎসা সেবা নিয়েছে।এর মধ্যে ৩ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গোয়ালন্দ থানার ওসি রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 
কেআই/
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি