Notice: Undefined index: TotalHit in /var/www/etv_docs/public_html/details.php on line 75
রাজশাহীতে করোনায় ৩ জনের মৃত্যু

ঢাকা, রবিবার   ০৬ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

রাজশাহীতে করোনায় ৩ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১১, ১৯ জুলাই ২০২০

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত দুই রোগীর মৃত্যু হয়েছে। এছাড়া করোনার উপসর্গ নিয়ে আরও একজন মারা গেছেন। শনিবার দিবাগত রাতে তাদের মৃত্যু হয়।

করোনায় মারা যাওয়া দুইজন হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার টিকারপাড়া গ্রামের কাজী আতাউর রহমান (৫৩) এবং পাবনার ঈশ্বরদী উপজেলার রহিমপুর গ্রামের জোহরা খাতুন (৭০)। আর করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির নাম আবদুস সাত্তর খান (৭৩)। তিনি বিদ্যুৎ বিভাগের অবসরপ্রাপ্ত প্রকৌশলী। তার বাড়ি গাজীপুর। তবে ছেলের সঙ্গে তিনি রাজশাহী শহরে বসবাস করেন।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, গত ৫ জুলাই আতাউর রহমানের করোনা পজিটিভ এসেছিল। তার শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার হাসপাতালে ভর্তি করা হয়। গত বৃহস্পতিবার হাসপাতালে ভর্তির পরের দিন শুক্রবার জোহরা খাতুনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়। আর আবদুস সাত্তার খানের নমুনা নেয়া হয় শনিবার। শুক্রবার রাতে তাকে হাসপতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু নমুনা পরীক্ষার আগেই তিনি মারা গেছেন।

ডা. সাইফুল ফেরদৌস জানান, তিনজনই শনিবার রাতে মারা যান। মৃত্যুর পর বিষয়টি কোয়ান্টাম ফাউন্ডেশনকে অবহিত করা হয়। রোববার সকালে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ গ্রামে নিয়ে গিয়ে মরদেহ দাফনের ব্যবস্থা করেছে।

এদিকে, রাজশাহী সিভিল সার্জন ডা. এনামুল হক রোববার সকালে এক প্রতিবেদনে জানায়, শনিবার রাত পর্যন্ত রাজশাহীতে করোনা আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ১০৮ জনে। এর মধ্যে ১ হাজার ৬৬৬ জনই সিটি করপোরেশন এলাকার। এছাড়াও জেলার বাঘা উপজেলায় ৪৭, চারঘাটে ৩৮, পুঠিয়ায় ২৫, দুর্গাপুরে ২৭, বাগমারায় ৪৬, মোহনপুরে ৬৩, তানোরে ৫৯, পবায় ১০৬ এবং গোদাগাড়ীতে ৩১ জন করোনা রোগী শনাক্ত হয়।

রাজশাহীতে এ পর্যন্ত করোনায় ১৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে নগরীতে ৮ জন। এছাড়াও আক্রান্তদের মধ্যে ইতোমধ্যে সুস্থ হয়েছেন ৭২১ জন। এর মধ্যে নগরীতে ৫৪৬ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন এক হাজার ৩৭১ জন। এর মধ্যে হাসপাতাল আইসোলেশনে ১১ জন।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি