ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

রাজশাহীতে কৃষকের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৫১ ৯ এপ্রিল ২০২০

প্রাণঘাতি করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার (১২ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। 

আজ বৃহস্পতিবার সকালে তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস। 

মৃত ব্যক্তির নাম সোলাইমান কাজি (৫৮)। তিনি নওগাঁর মান্দা উপজেলার পরানপুর ইউনিয়নের সুনাপুর গ্রামে মৃত জবুলাল কাজির ছেলে।  

উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস সাংবাদিকদের বলেন, ‘জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে বুধবার রাত ১০টার দিকে সোলাইমান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তাকে আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। রাত আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।’ 

তিনি জানান, ‘জোরালো না হলেও যেহেতু করোনা ভাইরাসের কিছু উপসর্গ তার মধ্যে ছিল সে কারণে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।’

তবে সাম্প্রতিক সময়ে ওই ব্যক্তি অন্য জেলায় যাওয়া বা বিদেশফেরত কারো সংস্পর্শে আসার কোনো তথ্য পাওয়া যায়নি বলেও জানান তিনি। 

পরানপুর ইউনিয়নের চেয়ারম্যান ইলিয়াস খান বলেন, গত তিনদিন ধরে সোলাইমান অসুস্থ ছিলেন। জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্ট ছাড়াও তার পাতলা পায়খানাও ছিল। বুধবার তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে নিয়ে যায় পরিবারের সদস্যরা। স্বাস্থ্য বিধি মেনে তাকে দাফন করা হবে বলে জানান তিনি।

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি