ঢাকা, বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১, || মাঘ ১৫ ১৪২৭

‘রাজাকারের তালিকায় ভুলবশত মুক্তিযোদ্ধার নাম প্রকাশ হয়েছে’

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৩, ২৬ ডিসেম্বর ২০১৯

পাঁচবিবি উপজেলা পরিষদ মিলনায়নে সুধি সমাবেশে মুক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক

পাঁচবিবি উপজেলা পরিষদ মিলনায়নে সুধি সমাবেশে মুক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, রাজাকারের তালিকা প্রণয়নের সময় ভুল ভ্রান্তি হয়েছে, ভুলবশতঃ মুক্তিযোদ্ধাদের নাম প্রকাশ হয়েছে। তবে রাজাকারের তালিকায় মুক্তিযোদ্ধার নাম আসায় গাফিলতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ারও আশ্বাস দেন তিনি।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকেলে জয়পুরহাটের পাঁচবিবির গৌহাটি এলাকায় নির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, এটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সংরক্ষিত তালিকা থেকে প্রকাশ করা হয়েছিল, বর্তমানে এটি স্থগিত করা হয়েছে, পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে স্ব-স্ব উপজেলা থেকে রাজাকারের তালিকা নিয়ে খুব শীঘ্রই নতুন তালিকা প্রকাশ করা হবে। 

পরে পাঁচবিবি উপজেলা পরিষদ মিলনায়নে পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসার নাদিম সারওয়াররে সভাপতিত্বে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। 

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জয়পুরহাট স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সামছুল আলম দুদু, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, অতিরিক্ত জেলা প্রশাসক মুনিরুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান, উপজেলা চেয়ারম্যান মনিরুল শহিদ মুন্না, মেয়র হাবিবুর রহমান হাবীব, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার আমজাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর সিদ্দিক মন্ডল।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি