ঢাকা, সোমবার   ২৫ জানুয়ারি ২০২১, || মাঘ ১১ ১৪২৭

রাজাপুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৯, ৮ জুলাই ২০২০

ঝালকাঠির রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি এলাকায় নিজ বাড়ীর পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে কলিম বিশ্বাস (৫৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। কলিম বিশ্বাস একই এলাকার মৃত্যু মজিদ বিশ্বাসের ছেলে ও প্রায় ২০ বছর ধরে সে মানুষিক ভারস্যামহীন ছিলো বলে তার পরিবার জানিয়েছে।

মৃত কলিমের বড় ভাই সেলিম বিশ্বাস জানায়, ১০ বছর পূর্বে স্ত্রী সেলিনা বেগম তাকে ডিভোর্স দিয়ে বাবার বাড়ি চলে গেলে একটি মাত্র পুত্র সন্তান বর্তমানে ঢাকায় লেখাপড়া করছে। সে তার ভাইয়ের পরিবারে বসবাস করতো। মঙ্গলবার ৭ জুলাই সেলিম বিশ্বাস দুপুরে বাড়িতে এসে কলিমকে দেখতে না পেয়ে আশেপাশে খোঁজাখোজি শুরু করেন। পরে ঘরের জানালায় বসে সেলিমের মেয়ে রিপা পুকুরে লুঙ্গি ভাসতে দেখতে তার বাবাকে জানায়। ঘরের সবাই ছুটে গিয়ে কলিমকে পুকুরের পানিতে ভাসতে দেখে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে। পরে স্থানীয় ইসলামিক মিশন মেডিকেলের চিকিৎসক মো. খালেদ আজম কলিমকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছে।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদ হোসেন জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই কলিম বিশ্বাসের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।
কেআই/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি