ঢাকা, রবিবার   ১৮ আগস্ট ২০১৯, || ভাদ্র ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১২ ১৯ জুলাই ২০১৯

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মনিরুল ইসলাম (৪২) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছেন। শুক্রবার সকালে রাণীশংকৈল-বালিয়াডাঙ্গী মহাসড়কের নেকমরদ নতুন মার্কেট ব্রীজের পার্শ্বে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মনিরুল ইসলাম ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার ঘনেকৃষ্টপুর গ্রামের মৃত খায়রুল ইসলামের ছেলে এবং এনজিও আশা'র একজন কর্মী। তিনি রাণীশংকৈল উপজেলার নেকমরদ শাখায় কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রমতে, সকালে টিম ওয়ার্কে বের হয়েছিলেন মনিরুল ইসলাম। নেকমরদ বাজার থেকে বালিয়াডাঙ্গী'র উদ্দেশ্যে আসা একটি নছিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
 
রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ আব্দুল মান্নান বলেন,নছিমনটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

জানা যায়,সম্প্রতি বেসরকারি এনজিও আশা'র কর্মকর্তারা তাদের কর্মীদেরকে গ্রাহকদের নিকট থেকে বকেয়া আদায়ের জন্য ছুটির দিন শুক্রবারও টিম ওয়ার্কে বের করছেন। এটি বাধ্যতামূলক করায় কিছু বলতেও পারছেন না কর্মীরা। এনিয়ে তাদের মধ্যে চাপা ক্ষোভও বিরাজ করছে।
এনএস/কেআই

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি