ঢাকা, সোমবার   ২৫ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

রানুর সঙ্গে গাইতে চান শানু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৪ ১৮ সেপ্টেম্বর ২০১৯

রেলস্টেশনের ভবঘুরে গায়িকা থেকে সোজা জাতীয় পর্যায়ের গায়িকা। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে ভাইরাল রানু মণ্ডল এখন সবার নজরে। একে একে বাঘাবাঘা সঙ্গীত তারকাদের সঙ্গে গান গাওয়ার সুযোগ আসছে তার। এবার তার সঙ্গে গাইতে চাইলেন বিখ্যাত কণ্ঠশিল্পী কুমার শানু।

রানুকে নিয়ে নেট দুনিয়ায় জল্পনার শেষ নেই। ভারতের জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে একাধিক গান রেকর্ড করে রীতিমত অন্তর্জালে ঝড় তুলেছেন এ নারী। এবার তার সঙ্গে দ্বৈত গান গাওয়ার ইচ্ছে প্রকাশ করলেন কুমার শানু। রানুর কণ্ঠের জাদুতে মুগ্ধ হয়ে তিনি এই ইচ্ছা প্রকাশ করেছেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আসন্ন দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পেয়েছে কুমার শানুর নতুন অ্যালবাম ‘খেয়ালি দিন’।

উদ্বোধন অনুষ্ঠানে কুমার শানু বলেন, ‘যদি নতুন গায়ক আসে, আমরা খুশি হই। যদি তিনি (রানু) ভালো কাজ করেন, তবে তার স্বীকৃতি পাবেন। যদি ঠিকঠাক প্রস্তাব পাই, তবে অবশ্যই আমি ওনার সঙ্গে গান গাইব।’

তিনি আরও জানান, ‘রানু হিমেশ রেশমিয়ার সঙ্গে একটি গান রেকর্ড করেছেন বলে তিনি শুনেছেন, তবে এখনো সেই গান শোনার সুযোগ হয়নি।’

উল্লেখ্য, রানাঘাট স্টেশনে কঠিন সংগ্রাম করে বেঁচেছিলেন ৫৮ বছরের রানু। সেই রানুর গাওয়া লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা’ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর খুলে যায় তার ভাগ্যের দুয়ার।

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি