ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

রাবি ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

প্রকাশিত : ১৯:৩২ ১০ জুলাই ২০১৯ | আপডেট: ১৩:৩৫ ১৫ জুলাই ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ সভাপতিসহ ছয় নেতাকর্মীর বিরুদ্ধে চাঁদাবাজি ও লিচু চুরি মামলাকে উদ্দেশ্য-প্রণোদিত দাবি করেছে শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা। বুধবার দুপুরে  বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে  মানববন্ধনে এ দাবি জানায় নেতাকর্মীরা।

রাবি শাখা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাব্বির আহমেদের পরিচালনায় বক্তারা বলেন, লিচু পাড়াকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা-কর্মীর নামে করা মামলা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত, সাজানো, ভিত্তিহীন, বানোয়াট এবং ষড়যন্ত্রমূলক।

অনতিবিলম্বে এ মামলা প্রত্যাহারের দাবি ও লিচু পাড়াকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা কাননের উপর হামলাকারীদের আইনি প্রক্রিয়ায় মধ্যে আনারও দাবি জানান তারা।

মানববন্ধনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রাসেল আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন, গোফরান গাজী, সাংগঠনিক সম্পাদক মুশফিক তাহমিদ তন্ময়, দপ্তর বিষয়ক সম্পাদক আবুল বাসার, ধর্ম বিষয়ক সম্পাদক তাওহীদুল ইসলাম দূর্জয়, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হাসান মো. তারেক প্রমুখ। এছাড়াও শাখার নেতৃবৃন্দ, বিভিন্ন হল, অনুষদ ও বিভাগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, গত মাসে বিশ্ববিদ্যালয়ের বেগম রোকেয়া হলের পেছনে লিচু পাড়তে গিয়ে স্থানীয়দের মারধরের শিকার হন ছাত্রলীগ নেতা-কর্মীরা। এসময় ছাত্রলীগ কর্মী কাননের দুই পা ও মেহেদীর এক পা গুরুতর জখম হয়। পরে ১১জন কে আসামী করে মতিহার থানায় মামলা দায়ের করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি