ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

রিফাত হত্যা: ৩ নম্বর আসামি রিশান ফরাজী গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৫ ১৮ জুলাই ২০১৯

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার এজাহারভুক্ত তিন নম্বর আসামি মো. রাশিদুল হাসান রিশান (রিশান ফারাজী) কে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার সকাল ১০টা ৫ মিনিটে তাকে গ্রেফতার করা হয়। তবে কখন কোথা থেকে রিশানকে গ্রেফতার করা হয়েছে, তদন্তের স্বার্থে তা জানায়নি পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিশান ফরাজীকে গ্রেফতারের কথা জানান বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন।

রিশান বরগুনার পৌরসভার ৪ নং ওয়ার্ডের ধানসিঁড়ি রোডের দুলাল ফরাজীর ছেলে এবং এ মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীর ছোট ভাই। বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহজাহান হোসেনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মারুফ হোসেন বলেন, আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের মামলার প্রধান স্বাক্ষী মিন্নিসহ এখন পর্যন্ত ১৫ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত অভিযুক্তদের মধ্যে ১০ জন অভিযুক্ত রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়াও এ মামলার চারজন অভিযুক্ত রিমান্ডে রয়েছেন। 

রিশান ফরাজীকে আদালতে কখন হাজির করা হবে জানতে চাইলে তিনি বলেন, ২৪ ঘণ্টার মধ্যে তাকে আদালতে হাজির করা হবে। 
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি